ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

প্রচ্ছদ » শিক্ষা » বিস্তারিত

উইলস লিটল ফ্লাওয়ার স্কুলে ভোট গ্রহণ চলছে

২০১৭ অক্টোবর ০৭ ১৪:২৯:২৬
উইলস লিটল ফ্লাওয়ার স্কুলে ভোট গ্রহণ চলছে

স্টাফ রিপোর্টার : দীর্ঘ ১৬ বছর পর রাজধানীর উইলস লিটল ফ্লাওয়ার স্কুল অ্যান্ড কলেজে অনুষ্ঠিত হচ্ছে প্রতিনিধি নির্বাচন। একযোগে ইংলিশ-বাংলা ভার্সনে এ নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। সুষ্ঠুভাবে চলছে ভোট গ্রহণ। শান্তিপূর্ণ পরিবেশে ভোট দিতে পেরে খুশি ভোটাররা। বিকেলে ভোট গণনা শেষে রাতেই ফলাফল ঘোষণা করা হবে।

ভোট কেন্দ্র থেকে বের হয়ে একাদশ শ্রেণির ছাত্রী ইয়াসমিন আক্তারের মা রেহেনা বেগম বলেন, কোনো ঝামেলা ছাড়াই ভোট দিতে পেরেছি। পছন্দের প্রার্থীদের ভোট দিতে পেরে অনেক ভালো লাগছে। বিজয়ীরা স্কুলের পড়ালেখার মান আরও ভালো করবেন এই প্রত্যাশায় ভোট দিয়েছি।

অভিভাবক হিসেবে নিজের দায়িত্ব পালন করেছেন উল্লেখ করে ৪র্থ শ্রেণির ছাত্র তানজিলা ইসলাম শুভর বাবা ইঞ্জিনিয়ার ফাইজুল বলেন, পছন্দের প্রার্থীদের ভোট দিতে পেরে অনেক ভালো লাগছে।

তিনি বলেন, আশা করি বিজয়ী প্রার্থীরা স্কুলের উন্নয়ন, অভিভাবকদের সমস্যা ও শিক্ষার মান বাড়াতে সহায়তা করবেন।

ভোট কার্যক্রম নিয়ে প্রিজাইডিং অফিসার কাজী হাফিজ উদ্দিন বলেন, সকাল থেকে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ চলছে। পুলিশি নিরাপত্তার মধ্য বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ করা হবে। এরপর গণনা শুরু হবে। রাত ৮টার মধ্যে ফলাফল ঘোষণা করা হবে।

তিনি বলেন, অভিভাবক ও শিক্ষক মিলে প্রায় সাড়ে ছয় হাজার ভোটার রয়েছেন। সকাল থেকে এ পর্যন্ত প্রায় ২০ শতাংশ ভোটার ভোট দিয়েছেন।

ভোটারের উপস্থিতি কম প্রসঙ্গে তিনি বলেন, দুপুরের পর উপস্থিতি বাড়তে পারে। নির্ধারিত সময়ে প্রায় ৬০ থেকে ৭০ শতাংশ ভোটার ভোট দেবেন বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

(ওএস/এসপি/অক্টোবর ০৭, ২০১৭)