ঢাকা, সোমবার, ২৩ অক্টোবর ২০১৭, ৮ কার্তিক ১৪২৪

প্রচ্ছদ » বিনোদন » বিস্তারিত

কানাডা গেলেন চঞ্চল-খুশি

২০১৭ অক্টোবর ১১ ১৫:১৮:৪৯
কানাডা গেলেন চঞ্চল-খুশি

স্টাফ রিপোর্টার : দশ বছরেরও বেশি সময় আগে কানাডার মন্ট্রিয়ালে একটি মিউজিক্যাল শো’তে সংগীত পরিবেশন করতে গিয়েছিলেন অভিনেতা চঞ্চল চৌধুরী। দশ বছর পর তিনি আবারো বুধবার রাত দু’টোর ফ্লাইটে কানাডা গেলেন। একটি মিউজিক্যাল শো করতে গেলেন জাতীয় চলচ্চিত্র পুরষ্কার প্রাপ্ত এই অভিনেতা। তার সঙ্গে রয়েছেন শাহানাজ খুশি।

তবে এবার মিউজিক্যাল শো’তে অন্যান্য শিল্পীরা সংগীত পরিবেশন করলেও চঞ্চল চৌধুরী ও অভিনেত্রী শাহানাজ খুশি দু’টি নাটক মঞ্চায়ন করবেন। আগামী ১৪ ও ১৫ অক্টোবর কানাডার টরোন্টো’তে একটি মিউজিক্যাল শো’তে তারা দু’জন দুটি ভিন্ন মঞ্চ নাটকে অভিনয় করবেন।

টরেন্টোতে বসবাসরত প্রতিবন্ধী ও অসহায় নারীদের সহায়তা করার জন্য এই শো’র আয়োজন করা হয়েছে বলে জানান চঞ্চল ও খুশি। বৃন্দাবন দাস রচিত ও নির্দেশিত ‘মাটির টানে’ ও ‘ভুতের স্বর্গ’ নাটক দুটি মঞ্চস্থ হবে টরেন্টোর মাটিতে।

দেশ ছাড়ার আগে চঞ্চল চৌধুরী বলেন, এবারই প্রথম আমি ও খুশি একসঙ্গে দুটি মঞ্চ নাটক নিয়ে কানাডার টরোন্টো যাচ্ছি। নিঃসন্দেহে এটা ভীষণ ভালো লাগার বিষয়। তবে বেশি ভালো লাগছে এই ভেবে যে আমরা দু’জনই প্রতিবন্ধী শিশু এবং অসহায় নারীদের সাহায্য’র জন্য আয়োজিত এমন একটি শোতে অংশ নিতে যাচ্ছি।

দুটি শো’তে অংশগ্রহণ শেষে আগামী ২৫ অক্টোবর দেশে ফিরবেন চঞ্চল চৌধুরী ও শাহানাজ খুশি।

(ওএস/এসপি/অক্টোবর ১১, ২০১৭)