ঢাকা, বুধবার, ১৩ ডিসেম্বর ২০১৭, ২৮ অগ্রহায়ণ ১৪২৪

প্রচ্ছদ » দেশের খবর » বিস্তারিত

সিরাজগঞ্জে পৃথক দুর্ঘটনায় নারীসহ নিহত ৩

২০১৭ অক্টোবর ১২ ১৫:১০:৩৩
সিরাজগঞ্জে পৃথক দুর্ঘটনায় নারীসহ নিহত ৩

সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় এক নারীসহ ৩ জন নিহত ও ২ জন আহত হয়েছে। বুধবার রাত ১২টায় বঙ্গবন্ধু যমুনা সেতু পশ্চিম সংযোগ সড়কের সীমান্ত বাজার ও কাজিপুরে এই দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে দুই জনের পরিচয় পাওয়া গেছে। এরা হলো: নওগাঁ জেলার মহাদেবপুর থানার দক্ষীনকুড়া গ্রামের মোজাফফর হোসেনের ছেলে ট্রাক ড্রাইভার নজরুল ইসলাম ও সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার গোয়ালবাথা গ্রামের সোহরাব হোসেনের স্ত্রী শাহারা খাতুন।

বঙ্গবন্ধু যমুনা সেতু পশ্চিম থানার (এএসআই) রাজু আহমেদ জানান, রাতে নওগাঁ থেকে চাল বোঝাই একটি ট্রাক ঢাকা যাচ্ছিলো। ট্রাকটি বঙ্গবন্ধু যমুনা সেতু পশ্চিম সংযোগ সড়কের সীমান্ত বাজার এলাকায় পৌছলে উত্তরাঞ্চলগামী টিন বোঝাই ট্রাকের সাথে মুখোমুখী সংঘর্ষ বাধে। এতে ঘটনাস্থলেই ১ জন নিহত ও ৩ জন আহত হয়। আহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করার পর রাতে নজরুল ইসলাম নামে এক ট্রাক ড্রাইভারের মৃত্যু হয়।

অপরদিকে সিরাজগঞ্জের কাজিপুর আহত মোটরসাইকেল আরোহী শাহারা খাতুনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার রাতে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত হয়ে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি হন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। সে কাজিপুর উপজেলার গোয়ালবাথা গ্রামের সোহরাব হোসেনের স্ত্রী বলে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরী বিভাগের ডিউটিরত চিকিৎসক ফয়সাল আহমেদ নিশ্চিত করেছেন।

(এমএসএম/এসপি/অক্টোবর ১২, ২০১৭)