ঢাকা, সোমবার, ২৩ অক্টোবর ২০১৭, ৮ কার্তিক ১৪২৪

প্রচ্ছদ » জাতীয় » বিস্তারিত

‘হরতালে সবকিছু স্বাভাবিক’

২০১৭ অক্টোবর ১২ ১৬:০৯:৫৬
‘হরতালে সবকিছু স্বাভাবিক’

স্টাফ রিপোর্টার : জামায়াতে ইসলামীর ডাকা সারাদেশে সকাল-সন্ধ্যা হরতালে সবকিছু স্বাভাবিকভাবে চলছে বলে দাবি করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। বৃহস্পতিবার দুপুরে সচিবালয়ে নিজ দফতরে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে মন্ত্রী এ কথা বলেন।

দলটির আমির মকবুল আহমাদ, সেক্রেটারি জেনারেল শফিকুর রহমানসহ আট নেতাকে গ্রেফতার ও রিমান্ডে নেয়ার প্রতিবাদে আজ (১২ অক্টোবর, বৃহস্পতিবার) সারাদেশে সকাল-সন্ধ্যা হরতাল পালন করছে জামায়াতে ইসলামী।

গ্রেফতার করা জামায়াত নেতাদের বিরুদ্ধে ওয়ারেন্ট ছিল উল্লেখ করে মন্ত্রী বলেন, ‘সেই ওয়ারেন্টের কারণে তাদের গ্রেফতার করা হয়েছে। অন্য কোনো কারণ এখানে ছিল না। ইতোমধ্যে তাদের কোর্টে সোপর্দ করা হয়েছে।’

তিনি আরও বলেন, বাংলাদেশে মানুষ এই হরতালে কোনো সাড়া দেয়নি। সবকিছু স্বাভাবিকভাবে চলছে এবং কোনো জায়গায় হরতালের কোনো ধরনের আঁচও পড়েনি।

জামায়াতের এ হরতালে বিএনপির সমর্থন সম্পর্কে আসাদুজ্জামান খান বলেন, আমাদের দেশের জনগণ কিন্তু বুঝে গিয়েছে, জনগণ এই জোটকে (বিএনপি-জামায়াত) প্রত্যাখ্যান করেছে। তারা হরতাল করুন আর অন্য যাই করুক জনগণ আর এগুলোকে সমর্থন করবে না। জনগণ আলোকিত বাংলাদেশ দেখতে চায়।

(ওএস/এসপি/অক্টোবর ১২, ২০১৭)