ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

প্রচ্ছদ » বিনোদন » বিস্তারিত

আমিরকে নিয়ে দুই নায়িকার লড়াই!

২০১৭ অক্টোবর ১৬ ১৫:০৮:০২
আমিরকে নিয়ে দুই নায়িকার লড়াই!

বিনোদন ডেস্ক : দুই নায়িকার মধ্যে বেঁধেছে লড়াই। মধ্যমণি সুপারস্টার আমির খান। মিস্টার পারফেকশনিস্টকে নিয়ে ক্যাটরিনা কইফ ও ফতিমা সানা শেখের মধ্যে ঠান্ডা লড়াই চলছে, এমনটাই খবর বলিউড পাড়ায়! অবশ্য এই লড়াইটা উস্কে দিয়েছেন আমির নিজেই।

জানা গেছে, ‘থাগস অফ হিন্দুস্তান’ ছবির প্রধান দুই নারী চরিত্রে অভিনয় করছেন ফতিমা সানা শেখ ও ক্যাটরিনা কাইফ। কিন্তু চরিত্রের তুলনায় ক্যাটরিনাকে খাটো করে উপস্থাপন করা হচ্ছে। আমির নাকি প্রাধান্য দিচ্ছেন ফাতিমাকে। তুলনায় কম গুরুত্বপূর্ণ চরিত্রে থাকায় মন খারাপ ক্যাটের। এই বৈষম্য তিনি মানতে পারছেন না। কোথাও প্রকাশ্যে কিছু না বললেও শুটিং সেটে ফাতিমার সঙ্গে ঠান্ডা লড়াই চালিয়ে যাচ্ছেন তিনি।

এদিকে খবর, সম্প্রতি একটি অনুষ্ঠানে ‘থাগস অব হিন্দুস্থান’ নিয়ে অনেক কথা বলেন আমির খান। সেখানে ফাতিমা, অমিতাভসহ অন্যান্য শিল্পীদের নাম নিলেও ক্যাটরিনাকে নিয়ে কিছুই বলেননি তিনি। উপস্থাপক ক্যাটরিনার প্রসঙ্গটি তুললে তখন এই নায়িকার নাম উল্লেখ করেন আমির। এইসব দেখে অনেকেই ভাবছেন, ফাতিমার সঙ্গে আমিরের প্রেমের গুঞ্জন তবে মিথ্যে নয়।

বলিউড সূত্রে আরও খবর, ওই ছবিতে ক্যাটরিনার তুলনায় বেশি স্ক্রিন স্পেস পেয়েছেন ফতিমা। শুটিংয়ে ফতিমাকে তার চরিত্র বুঝিয়ে দিতেন আমির স্বয়ং। আর এসব দেখেই আমিরের ওপর নাকি রেগে গিয়েছেন ক্যাটরিনা।

দেখা যাক, ছবি মুক্তির আগ মুহূর্তে এই লড়াই কোনো নেতিবাচক প্রভাব ফেলে কী না। তবে অনেকে আবার দাবি করছেন ঠান্ডা লড়াইয়ের এই খবরটি আসলে আমিরের নতুন ছবির প্রচারণারই একটি অংশ।

(ওএস/এসপি/অক্টোবর ১৬, ২০১৭)