ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

প্রচ্ছদ » দেশের বাইরে » বিস্তারিত

মাকে দেখেই কেঁদে ফেললেন হানিপ্রীত

২০১৭ অক্টোবর ২০ ১৪:২৪:১৭
মাকে দেখেই কেঁদে ফেললেন হানিপ্রীত

আন্তর্জাতিক ডেস্ক : প্রতি বছরই ধুমধাম করে দীপাবলি পালন করতেন ডেরাতে। কিন্তু এ বছরটা কেটেছে একেবারেই অন্য রকম ভাবে। না আছে সেই জৌলুস, না আছে সেই উচ্ছ্বাস! দীপাবলিটা অম্বালার জেলের ১১ নম্বর সেলে বসেই কাটালেন গুরমিত রাম রহিম সিংয়ের পালিত কন্যা হানিপ্রীত।

দিপাবলীর দিনে জেলে তার সঙ্গে দেখা করতে এসেছিলেন তার বাবা-মা, ভাই, বোন এবং ভাইয়ের স্ত্রী। কারা কর্তৃপক্ষ জানিয়েছেন, মাকে দেখেই কান্নায় ভেঙে পড়েছিলেন হানিপ্রীত। জেলের ইন্টারকমে হানির সঙ্গে প্রায় ৩৫ মিনিট ধরে কথোপকথন চলে তাদের। হানিপ্রীতের সঙ্গে দেখা করতে এসেছিলেন তার আইনজীবীও। কিন্তু তাকে দেখা করার অনুমতি দেওয়া হয়নি।

জেল সূত্রের খবরে আরও জানানো হয়েছে, পরিবারের লোকেরা হানিপ্রীতের জন্য উপহারও নিয়ে এসেছিলেন। তাকে এক বাক্স মোমবাতি ও মিষ্টি দেন তারা। প্রথম দিকে হানিপ্রীত তা নিতে অস্বীকার করলেও জোরাজুরি করায় পরে সেই উপহার নেন।

ধরা পড়ার পর থেকেই জেলে অবসন্ন দিন কাটাচ্ছেন হানিপ্রীত। প্রথম রাতটা না খেয়ে, না ঘুমিয়েই কাটিয়েছেন জেলে। ইতিমধ্যেই তার বিরুদ্ধে বিদ্বেষ ছড়ানো, গুরমিতকে নিয়ে পালানোর পরিকল্পনা করার অভিযোগ ছাড়াও আরও অনেক চাঞ্চল্যকর তথ্য উঠে এসেছে।

সম্প্রতি রাজস্থানের গুরুসার মোদিয়া থেকে কয়েক কোটি টাকা সম্পত্তির নথিপত্র বাজেয়াপ্ত করেছে পুলিশ। তাদের দাবি, এগুলো সবই হানিপ্রীতের। মুম্বাই, দিল্লি, হিমাচল প্রদেশ, পঞ্জাবসহ আরও বেশ কয়েকটি জায়গায় তার নামে বেনামী সম্পত্তি রয়েছে বলে মনে করছে পুলিশ।

(ওএস/এসপি/অক্টোবর ২০, ২০১৭)