ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

প্রচ্ছদ » রাজনীতি » বিস্তারিত

মন্ত্রীরাই স্বীকার করছেন সুষ্ঠু নির্বাচন হলে তারা জয়ী হবেন না : রিজভী

২০১৭ অক্টোবর ২০ ১৪:২৫:৫৯
মন্ত্রীরাই স্বীকার করছেন সুষ্ঠু নির্বাচন হলে তারা জয়ী হবেন না : রিজভী

স্টাফ রিপোর্টার : অর্থমন্ত্রীসহ মন্ত্রীরা স্বীকার করে নিয়েছেন তাদের এমপি ও নেতাকর্মীরা দুর্নীতিবাজ এবং আগামী জাতীয় সংসদ নির্বাচন যদি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ হয় তাহলে তারা জয়ী হতে পারবে না।

শুক্রবার বেলা সাড়ে ১১টায় নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এসব কথা বলেন।

তিনি বলেন, গতকাল অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত একটি জাতীয় দৈনিককে দেয়া সাক্ষাৎকারে বলেছেন-‘আমাদের অনেক এমপি অত্যাচারী, অসৎ, মানুষের কাছ থেকে নানা কায়দায় টাকা পয়সা আদায় করেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিলে অনেক এমপি-কেই পাস করতে বেগ পেতে হবে।’

অপরদিকে পানিসম্পদ মন্ত্রী বলেছেন- বাঁধ নির্মাণ ও প্রাকৃতিক দুর্যোগ ব্যবস্থাপনায় লুটপাট ও দুর্নীতি হয়েছে। তারা স্বীকারই করে নিচ্ছেন সুষ্ঠু নির্বাচন হলে জয়ের মুখ তারা নাও দেখতে পারেন।

রুহুল কবির রিজভী বলেন, বিএনপি বারবার এই ভোটারবিহীন সরকারের লাগামহীন দুর্নীতি, লুটপাট, রাষ্ট্রীয় কোষাগার তছরুপ, উন্নয়নের নামে জনগণের টাকা আত্মসাৎসহ রাষ্ট্র নিয়ে ছিনিমিনি খেলার প্রতিবাদে সোচ্চার প্রতিবাদ করে এসেছে। ক্ষমতাসীনরা তাদের অবৈধ উপার্জনে এতোই মশগুল ছিল যে, তারা বিরোধী দলের কোনো সমালোচনাকেই আমলে তো নেয়নি বরং বিরোধী সমালোচনা দমন করতে রাষ্ট্রের সকল যন্ত্রকে বেপরোয়াভাবে ব্যবহার করেছে।

(ওএস/এসপি/অক্টোবর ২০, ২০১৭)