ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

প্রচ্ছদ » দেশের খবর » বিস্তারিত

পাবনা- ৩ আসনের সংসদের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ

২০১৭ অক্টোবর ২২ ১৮:২৬:৪৭
পাবনা- ৩ আসনের সংসদের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ

পাবনা প্রতিনিধি : পাবনা প্রেস ক্লাবে পাবনা-৩ আসনের সংসদ সদস্য ও কৃষি মন্ত্রনারয়ের স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব মকবুল হোসেনের বিরুদ্ধে দূর্নীতি ও বিভিন্ন অনিয়মের অভিযোগে সংবাদ সম্মেলন করেছে ভাঙ্গুড়া উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা মো : আমির হোসেন (আমির) বীর মুক্তিযোদ্ধা আ.স.ম. আব্দুর রহিম পাকন,আওয়ামী লীগ নেতা আবুল কারাম আজাদ, আতিকুর রহমান আতিক,আব্দুল আলীম, চাটমোহর উপজেলা আওয়মী লীগের সেক্রেটরী আব্দুল মালেক সহ অত্র উপজেলার বিভিন্ন নেতাকর্মী এবং চাটমোহর উপজেলার কিছু প্রভাবশালী নেতা ।

অভিযোগকারীরা বর্তমান এ সংসদের বিরুদ্ধে দূর্নীতি সহ রাজাকার পরিবারের সদস্য বলেও উলেøখ করেন এবং দলের অনেক পদ এবং ভাঙ্গুড়া পৌরসভার মেয়র ও তার ছেলে। যেসব বিষয়ে দুর্নীতির অবিযোগ করেন তার মধ্যে রয়েছে ভাঙ্গুড়া উচ্চ বিদ্যালয়ের ৮ লক্ষ টাকার অডিট আপত্তি, ভাঙ্গুড়া পৌরসভার বিভিন্ন পদে চাকুরী দিয়ে মোটা অংকের টাকা আত্মসাৎ ও বিবিন্ন স্কুল কলেজে অনুমোদন ছাড়াই কিছু চাকুরী প্রদান করা । এছাড়া আগামী নির্বাচনে দল তাকে মনোনোয়ন দিলে সম্মিলিতভাবে তাকে বয়কট এবং প্রতিহত করার হুমকী প্রদান করেন এসব সংবাদ সম্মেলনকারী নেতারা ।

পাবনা -৩ আসনের সংসদ আলহাজ্ব মকবুল হোসেন অভিযোগ অস্বীকার করে বলেন, ভাঙ্গুড়ার মানুষ আমার এবং আমার পরিবারকে চায় কারো অভিযোগ এলাকার লোকজনই জবাব দেবে ।


(পিএস/এসপি/অক্টোবর ২২, ২০১৭)