ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

প্রচ্ছদ » ক্যাম্পাস » বিস্তারিত

রাবিতে ভর্তিচ্ছুকে ছুরিকাঘাত

২০১৭ অক্টোবর ২৩ ১৫:০১:২০
রাবিতে ভর্তিচ্ছুকে ছুরিকাঘাত

রাবি প্রতিনিধি : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) ২০১৭-১৮ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) প্রথম বর্ষে ভর্তি পরীক্ষা দিতে আসা এক ভর্তিচ্ছুকে ছুরিকাঘাত করেছে দুর্বৃত্তরা। গতকাল রবিবার রাত ১০টার দিকে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের কাছে এ ঘটনা ঘটে।

ছুরিকাঘাতে আহত ভর্তিচ্ছুর নাম হুমায়ুন আজাদ। তিনি আজ সোমবার অনুষ্ঠিত ‘ডি’ ইউনিটের ভর্তি পরীক্ষা দিতে চট্র্রগ্রাম থেকে এসেছিলেন। তাকে বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টারে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

ভুক্তভোগী ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, গতকাল রাত ১০টার দিকে আজাদসহ মোট ৫ জন ভর্তিচ্ছু চট্রগ্রাম থেকে ছেড়ে আসা শ্যামলী পরিবহনের একটি বাসে করে এসে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকে নামেন। রাজশাহীতে তাদের পরিচিত এক আত্মীয়ের বাসায় থাকার উদ্দেশে তারা প্রধান ফটক থেকে হেঁটে বিনোদপুরের দিকে যাচ্ছিলেন।

কিছুদূর যাওয়ার পর তাদের মধ্যে ৩ জন কিছুটা সামনে এগিয়ে যায় আর আজাদসহ আরেকজন ভর্তিচ্ছু পেছনে পড়ে যান। হঠাৎ পেছন থেকে আসা একটি অটোতে করে তিনজন যুবক এসে আজাদকে ধাক্কা দিয়ে মাটিতে ফেলে দেয়।এসময় আজাদ চিৎকার শুনে অন্যরা এগিয়ে আসলে দুর্বৃত্তরা তার হাতে ও বুকে ছুরিকাঘাত করে দ্রুত পালিয়ে যায়।

ভুক্তভোগী হুমায়ুন আজাদ বলেন, আমি আমার বন্ধুদের চেয়ে প্রায় অল্প দূরত্বে ছিলাম। হঠাৎ অটোতে করে তিনজন যুবক এসে আমাকে পেছন থেকে ধাক্কা দেয়। এ আকস্মিক হামলায় ভয় পেয়ে চিৎকার দিলে আমার বন্ধুরা এগিয়ে আসলে তারা আমার বাম হাতে ও বুকে ছুরিকাঘাত করে ওই অটোতে করেই পালিয়ে যায়।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক লুৎফর রহমান বলেন, ভর্তিচ্ছুকে ছুরিকাঘাতের বিষয়টি জানা নেই। আমি খোঁজ নিয়ে দেখছি।

(ওএস/এসপি/অক্টোবর ২৩, ২০১৭)