ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

প্রচ্ছদ » খেলা » বিস্তারিত

কে হচ্ছেন ফিফা বর্ষসেরা?

২০১৭ অক্টোবর ২৩ ১৬:২৯:১৬
কে হচ্ছেন ফিফা বর্ষসেরা?

স্পোর্টস ডেস্ক : দীর্ঘ দিনের অপেক্ষার পালা শেষ হচ্ছে। এবার ফিফা বর্ষসেরা ফুটবলার কে হচ্ছেন তা জানা যাবে সোমবার (২৩ অক্টোবর) রাতেই। জমকালো আয়োজনে পুরস্কারটি তুলে দেয়া হবে এবছরের সেরা ফুটবলারদের হাতে। এবার ফিফা বর্ষসেরা ফুটবলার তালিকার শর্ট লিস্টে আছেন মেসি, রোনালদো আর নেইমার এদের মধ্যে একজন পাবেন এ পুরস্কার। গত বছর এ পুরস্কার জিতেছিলেন রোনালদো। লন্ডনের প্যালাডিয়াম থেকে অনুষ্ঠানটি দেখা যাবে টিভি ছাড়াও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুক, টুইটার, ইন্সটাগ্রামেও।

এ অনুষ্ঠানকে দর্শকদের কাছে আরো উপভোগ্য করে তুলতে ফিফা চালু করেছে ডিজিটাল প্লাটফর্ম। এ আয়োজনের আকর্ষণী ছবি, ভিডিও এবং খেলোয়াড়দের নানা মন্তব্য একযোগে প্রচার করবে ফিফা ডিজিটাল। ফুটবল বিশ্বের এ জমকালো অনুষ্ঠানে সেরা ফুটবলারদের চাকচিক্য ও আকর্ষণীয় সব ছবি, তাদের অনুভূতি, সাক্ষাৎকারসহ অন্তরালের সব বিষয় আপনি উপভোগ করতে পারবেন ফিফা ডিজিটাল প্লাটফর্মে।

ফুটবল সমর্থকদের কাছে এ অনুষ্ঠানকে আরো আকর্ষণীয় করতে বিশ্বসেরা ফুটবলারদের নানা মজাদার গল্প, রঙ্গীন সব ভিডিও গ্যালারি, অনুভূতিসহ তাদের প্রতিক্রিয়া আপনি দেখতে পাবেন ফিফা ডিজিটাল প্লাটফর্মে। মূলধারার ফিফা টিভি কিংবা ইউটিউবে দেখতে না পেলেও এ অনুষ্ঠানকে উপভোগ করুন লাইভ ব্লগে। বাংলাদেশ সময় রাত ৮.৩০ মিনিট থেকে আপনি উপভোগ করতে পারবেন এ অনুষ্ঠানের উত্তেজনাপূর্ণ মুহূর্তগুলো।

বাংলাদেশ সময় রাত ১২ টায় এ অনুষ্ঠানের পুরো দৃশ্য দেখা যাবে, যেখানে থাকবে ক্রিস্টিয়ানো রোনালদো, লিওনেল মেসি এবং নেইমারের মত বিশ্ব সেরা ফুটবলারদের সাক্ষাৎকার ও সেরা অনুভূতিগুলো। ফিফা সেরা পুরস্কার ঘোষণার এ অনুষ্ঠান উপস্থাপনা করবেন সুপরিচিত ব্রিটিশ অভিনেতা ইদ্রিস এলবা।

রাতে বিশ্বখ্যাত রক সঙ্গীত পরিবেশন করবেন মিউজিশিয়ান ক্যাসাবিয়ান। পুরো অনুষ্ঠানটি দেখা যাবে ফিফা ডিজিটাল এর মাধ্যমে।

(ওএস/এসপি/অক্টোবর ২৩, ২০১৭)