ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

প্রচ্ছদ » জাতীয় » বিস্তারিত

শিলা ইসলামের মৃত্যুতে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক

২০১৭ অক্টোবর ২৩ ১৬:৪৩:২০
শিলা ইসলামের মৃত্যুতে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক

স্টাফ রিপোর্টার : আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের স্ত্রী শিলা ইসলামের (৫৭) মৃত্যুতে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

এক শোকবার্তায় লন্ডনে অবস্থানরত রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ শিলা ইসলামের বিদেহী আত্মার মাগফেরাত কামনা ও তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। রাষ্ট্রপতির প্রেস সচিব মো. জয়নাল আবেদীন লন্ডন থেকে এ তথ্য জানান।

এদিকে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা অনুরূপ এক বার্তায় শীলা ইসলামের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। তিনি মরহুমের রুহের মাগফিরাত কামনা এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন। সোমবার আওয়ামী লীগের দফতর সম্পাদক আবদুস সোবহান গোলাপ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এ ছাড়া আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এবং স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন শীলা ইসলামের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

শীলা ইসলাম লন্ডনের ইউসিএলএইচ হাসপাতালে বাংলাদেশ সময় সোমবার সকাল সাড়ে ৮টা ১০ মিনিটে (স্থানীয় সময় রাত ৩টা ১০ মিনিট) ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি দীর্ঘদিন যাবৎ ক্যান্সারে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি স্বামী, এক মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

(ওএস/এসপি/অক্টোবর ২৩, ২০১৭)