ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

প্রচ্ছদ » মিডিয়া » বিস্তারিত

রাজারহাট প্রেসক্লাবের উদ্যোগে বিদায় সংবর্ধনা ও ক্রেস্ট প্রদান

২০১৭ নভেম্বর ০২ ১৫:০৫:২০
রাজারহাট প্রেসক্লাবের উদ্যোগে বিদায় সংবর্ধনা ও ক্রেস্ট প্রদান

রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি : কুড়িগ্রামের প্রেসক্লাব রাজারহাটের উদ্যোগে গত ১নভেম্বর বুধবার রাতে ২জন সরকারী কর্মকর্তাকে বিদায়ী সংবর্ধনা ও ক্রেস্ট প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

প্রেসক্লাব সভাপতি এসএ বাবলুর সভাপতিত্বে প্রেসক্লাবের সাধারন সম্পাদক রফিকুল ইসলামের সঞ্চালনায় বিদায়ী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব আবুনুর মোঃ আক্তারুজ্জমান।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন রাজারহাট থানার ওসি তদন্ত পলাশ চন্দ্র দেব ও উপজেলা সমবায় কর্মকর্তা। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাবেক সভাপতি এটি এম সাজেদুর রহমান চাঁদ, বিদায়ী উপজেলা খাদ্য কর্মকর্তা মোঃ খয়বর হোসেন সরকার ও উপজেলাা খাদ্য গুদাম কর্মকর্তা মোঃ গোলাম মোস্তফা এবং সাংবাদিক প্রহলাদ মন্ডল সৈকত প্রমূখ।

পরে প্রধান অতিথি উপজেলা অবসরপ্রাপ্ত খাদ্য কর্মকর্তা মোঃ খয়বর হোসেন সরকার ও উপজেলা খাদ্য গুদামের বিদায়ী কর্মকর্তা মোঃ গোলাম মোস্তফাকে পৃথক পৃথকভাবে ক্রেস্ট প্রদান করেন।

এ সময় প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ, গন্যমাণ্যবৃক্তিবর্গ ও ছাত্রলীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। বক্তারা বলেন, প্রেসক্লাব থেকে কোন সরকারী কর্মকর্তাকে সংবর্ধনা দেয়া হয়নি। কিন্তু রাজারহাট প্রেসক্লাব একটি ব্যতিক্রমী উদ্যোগ গ্রহন করে দৃষ্টান্ত স্থাপন করেছেন। এজন্য প্রেসক্লাবের সকল সাংবাদিকদের ধন্যবাদ জানান। সেই সাথে এ উদ্যোগ অব্যাহত রাখতে বলা হয়।


(পিএমএস/এসপি/নভেম্বর ০২, ২০১৭)