ঢাকা, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

প্রচ্ছদ » বিনোদন » বিস্তারিত

সানি-মৌসুমীর ‘নোলক’ 

২০১৭ নভেম্বর ২২ ১৪:০৩:২৫
সানি-মৌসুমীর ‘নোলক’ 

বিনোদন ডেস্ক :তারকা দম্পতি ওমর সানি ও মৌসুমী অভিনয় করবেন নতুন আরেক ছবিতে, নাম ‘নোলক’। গতকাল (মঙ্গলবার) সন্ধ্যায় ‘নোলক’ ছবির মহরত অনুষ্ঠিত হয় রাজধানীর একটি পাঁচতারা হোটেলে। সেখানে জানানো হয়, এই ছবিতে অভিনয় করবেন রূপালি পর্দার একসময়ের সুপারহিট এই জুটি।

‘নোলক’ ছবির মহরতে মৌসুমী উপস্থিত থাকলেও ছিলেন না ওমর সানি। কারণ তিনি অন্য কাজে ছিলেন ঢাকার বাইরে। আজ বুধবার ওমর সানি বলেন, ‘নোলক’ ছবিতে আমি এবং মৌসুমী দু-জনেই চুক্তিবদ্ধ হয়েছি। ছবির মূল চারটি চরিত্রে দেখা যাবে শাকিব খান, ববি, আমি এবং মৌসুমীকে। আমার এবং মৌসুমীর দু-জনের চরিত্রে নতুনত্ব থাকবে।

‘নোলক’ পরিচালনা করছেন নবীন নির্মাতা রাশেদ রাহা, প্রযোজনা করছে বি হ্যাপি এন্টারটেইনমেন্ট। ডিসেম্বরে ‘নোলক’ ছবির শুটিং শুরু হবে ভারতের রামুজি ফিল্ম সিটিতে। জানা গেছে, সেখানেই টানা শুটিংয়ের মাধ্যমে ছবির কাজ শেষ হবে।

ওমর সানি-মৌসুমী বর্তমানে কাজ করছেন ‘আমি নেতা হব’ ছবিতে। সফল এই দম্পতিকে আগামীতে দেখা যাবে ‘মামলা হামলা ঝামেলা’, ‘কথা দিয়ে কেউ কথা রাখে না’ নামক আরো দুই ছবিতে। তিনটি ছবি পরিচালনা করছেন উত্তম আকাশ, প্রযোজনায় থাকছে শাপলা মিডিয়া।

১৯৯৪ সালে ওমর সানি-মৌসুমী জুটির প্রথম চলচ্চিত্র দোলা মুক্তি পেয়েছিল। এরপর এক জুটি অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্রগুলো হচ্ছে আত্ম-অহংকার, প্রথম প্রেম, মুক্তির সংগ্রাম, হারানো প্রেম, গরীবের রানী, প্রিয় তুমি, সুখের স্বর্গ, মিথ্যা অহংকার, ঘাত-প্রতিঘাত, লজ্জা, কথা দাও, স্নেহের বাঁধন ইত্যাদি।

(ওএস/এসপি/নভেম্বর ২২, ২০১৭)