ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

প্রচ্ছদ » দেশের খবর » বিস্তারিত

‘শেখ হাসিনার হাত ধরে এগিয়ে যাচ্ছে দেশ’

২০১৭ নভেম্বর ২৪ ১৬:২৫:০১
‘শেখ হাসিনার হাত ধরে এগিয়ে যাচ্ছে দেশ’

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি : ‘শেখ হাসিনার হাত ধরে এগিয়ে যাচ্ছে দেশ।’ এরই ধারাবাহিকতায় নাগরপুর ও দেলদুয়ার হবে উন্নয়নের রোল মডেল। ইতোমধ্যে উন্নয়নের ছোয়া লাগতে শুরু করেছে শহর থেকে গ্রামে।

শুক্রবার (২৪ নভেম্বর) দিনভর নাগরপুর উপজেলার বিভিন্ন ইউনিয়নে পথ সভায় বাংলাদেশ সরকারের ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী অ্যাড. তারানা হালিম এমপি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, একমাত্র শেখ হাসিনার পক্ষেই নিস্বার্থ ভাবে জনগনের জন্য কাজ করা সম্ভব। আগামীতে উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে নৌকা প্রতিকে ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহবান জানান তিনি।

‘জননেত্রী শেখ হাসিনা আমাকে জনগণের জন্য কাজ করার দায়িত্ব দিয়েছেন। চেষ্টা করছি সে দায়িত্ব যথাযথ পালন করার। আমি এ এলাকার নির্বাচিত প্রতিনিধি না হয়েও শুধু জনগণের ভালবাসার কারণে এলাকার উন্নয়ন করে যাচ্ছি।’

পথসভায় উপস্থিত সকল নেতা কর্মীকে উদ্দেশ্য করে তিনি বলেন,আগামিতে দল যাকেই মনোনয়ন দিক তার পক্ষে কাজকরে তাকে নির্বাচিত করুন।

পথ সভায় বক্তব্য রাখেন টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. জামিলুর রহমান মিরন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. জাকিরুল ইসলাম উইলিয়াম ,আওয়ামী লীগ নেতা আব্দুস সবুর, নাজমুল হক তপন, মো. জাহিদুল ইসলাম জাহিদ, শেখ শামসুল হক, মো.খালিদ হোসেন, সহবতপুর ইউপি চেয়ারম্যান তোফায়েল হোসেন প্রমুখ।

(আরকেএসআর/এসপি/নভেম্বর ২৪, ২০১৭)