ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

প্রচ্ছদ » বিনোদন » বিস্তারিত

বাঙালিয়ানায় পাওলির বৌভাত

২০১৭ ডিসেম্বর ০৯ ১৩:৪৩:৫৩
বাঙালিয়ানায় পাওলির বৌভাত

বিনোদন ডেস্ক :ভালোবাসার মানুষ অর্জুনকে বিয়ে করেছেন পাওলি দাম। তাদের বিয়ে হয় গেল ৪ ডিসেম্বর। পূর্ব ঘোষণা অনুযায়ী গতকাল ৮ ডিসেম্বর অনুষ্ঠিত হয়েছে পাওলির বৌভাত। গুয়াহাটির শ্বশুরবাড়িতে ঘরোয়াভাবে বৌভাত হয়েছে পাওলির।

অনুষ্ঠানের পুরো আয়োজন জুড়েই ছিলো বাঙালিয়ানার ছাপ। বিয়ের দিনের মতো বৌভাতের দিনেও পাওলি লাল রঙের বেনাসরি পরেছিলেন। পাওলির বর পেশায় ব্যবসায়ী অর্জুনদের বাড়িতেই শুক্রবার বৌভাতেরআয়োজন করা হয়। লাল বেনারসির সাথে সিঁদুরের টিপ, শাঁখা-পলা, সোনার গয়নায় সেজেছিলেন পাওলি। পুরোপুরি বাঙালি রীতি মেনেই দুপুরে বউভাত হয়েছে।

এই নবদম্পতি দুই পরিবারের ঘনিষ্ঠ সদস্যরা সেখানে উপস্থিত ছিলেন। বিয়ে হোক বা বউভাত কোনো নিয়মই বাদ দিতে চান না পাওলি। প্রথম থেকেই মেনে চলেছেন সব কিছু। পাওলি-অর্জুনের বিয়েতেও জৌলুস ছিল, কিন্তু চাকচিক্যের বাহুল্য ছিল না।

জানা গেছে, ১০ ডিসেম্বর গুয়াহাটিতে বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান হবে। সন্ধ্যায় বিয়ের অনুষ্ঠানে টালিগঞ্জের তারকা, শিল্পী আর কলাকুশলীদের প্রায় সবাইকে দাওয়াত করা হয়েছে। সন্ধ্যা থেকে শুরু হবে অনুষ্ঠান। চলবে গভীর রাত পর্যন্ত। সেখানে বসবে তারার হাট।

উল্লেখ্য, দীর্ঘদিন প্রেমের পর পাওলি-অর্জুন বিয়ের আনুষ্ঠানিকতা সেরেছেন। বালিগঞ্জে অর্জুনদের বাড়ি রয়েছে। বিয়ের পর পাওলি আর অর্জুন সেখানেই থাকবেন। পাওলি জানান, ভালোবাসার মানুষকে বিয়ে করলেন তিনি। অর্জুনের সঙ্গে তার প্রথম দেখা হয় ইতালিতে। এরপর ধীরে ধীরে বন্ধুত্ব, বন্ধুত্ব থেকে প্রেম। দীর্ঘ প্রেমের পর আজ তারা বিয়ের সনাতন রীতিতে চারহাত এক করলেন।

যৌথ প্রযোজনার ছবি ‘মনের মানুষ’ ছবির বাংলাদেশের ‘সত্তা’ ছবিতে পাওলি অভিনয় করেছেন। হাসিবুর রেজা কল্লোল পরিচালিত ‘সত্তা’ ছবিতে পাওলি’র নায়ক ছিলেন শাকিব খান। গেল ৭ এপ্রিল ছবিটি সারাদেশে মুক্তি পায়।

(ওএস/এসপি/ডিসেম্বর ০৯, ২০১৭)