ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

প্রচ্ছদ » দেশের খবর » বিস্তারিত

মদনে মাছ লুটপাট বাড়ি ভাংচুরের অভিযোগ

২০১৮ জানুয়ারি ১৬ ১৯:০৭:৫৩
মদনে মাছ লুটপাট বাড়ি ভাংচুরের অভিযোগ

মদন (নেত্রকোনা) প্রতিনিধি : নেত্রকোনার মদনে মাছ লুটপাটকে কেন্দ্র করে বাড়ি ঘর ভাংচুরের অভিযোগ পাওয়া গেছে। এ সময় ৩ জন আহত হয়েছে বলে খবর পাওয়া গেছে। আহত মনসুর ,রুবেল ও হাদিস মিয়াকে মদন হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার উপজেলার ধুবাওয়ালা গ্রামে এ ঘটনা ঘটে।

অভিযোগে জানা যায়, সোমবার গভীর রাতে সাবেক ইউপি মেম্বার আব্দুর রেজ্জাকের কৃষ্ণপুরের নামা জমিতে চাষকৃত ১লাখ টাকার মাছ লুটপাট করে নিয়ে গেছে ধুবাওয়ালা গ্রামের হাদিস মিয়াসহ তার লোকজন।

মঙ্গলবার ভোরে খবর পেয়ে হাদিস মিয়ার বাড়িতে এ বিষয়ে জিজ্ঞাসাবাদ করতে গেলে হাদিস মিয়াসহ তার লোকজন ক্ষিপ্ত হয়ে জমির মালিক ইউপি মেম্বারের ভাতিজা রুবেল,ভাগ্নে মুনসরুকে মারটিপ করে এবং এক পর্যায়ে তাদের বাড়ি ঘর ও ভাংচুর করে। এ সময় হাদিস মিয়াও আহত হয়।

ইউপি মেম্বার আব্দুরেজ্জাক বলেন,মঙ্গলবার রাতে আমার চাষকৃত মাছ লুটপাট করে নিয়েগেছে হাদিস মিয়াও তার লোকজন। আমার ভাতিজা ও ভাগ্নে তাকে এ বিষয়ে জিজ্ঞাসা করলেই তাদের মারপিট করে। আমি এর বিচার চাই।

অভিযুক্ত হাদিস মিয়া জানান,সোমবার রাতে তারাই মাছ ধরে বিক্রি করেছে,আমি পাহারাদার ছিলাম। আমাকে মিথ্যা অপবাদ দেওয়ায় এ ঘটনা ঘটেছে। তবে বাড়িঘর ভাংচুরের ঘটনা অস্বীকার করেন।

ওসি মোঃ শওকত আলী বলেন,এ বিষয়টি আমি শুনেছি,হাসপাতালে আমার লোকজন পাঠিয়েছি। তবে লিখিত অভিযোগ পাইনি।

(এএমএ/এসপি/জানুয়ারি ১৬, ২০১৮)