ঢাকা, মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮, ২৭ অগ্রহায়ণ ১৪২৫

প্রচ্ছদ » বিনোদন » বিস্তারিত

ইরেশ যাকেরের বিয়েতে উকিল বাবা নূর

২০১৮ ফেব্রুয়ারি ০৫ ১৫:২৬:৫৭
ইরেশ যাকেরের বিয়েতে উকিল বাবা নূর

বিনোদন ডেস্ক :সংস্কৃতিবিষয়ক মন্ত্রী আসাদুজ্জামান নূর জনপ্রিয় সাংস্কৃতিক ব্যক্তিত্ব আলী যাকের ও সারা যাকেরের খুব ভালো বন্ধু। দীর্ঘদিন ধরে একসঙ্গে থিয়েটার করেছেন। একসঙ্গে কাজ করেছেন টিভি নাটকেও। ব্যবসায় পরিচালনাতেও তারা সহযোগী। তাদের মধ্যে রয়েছে চমৎকার পারিবারিক সম্পর্কও।

সেই প্রমাণ নতুন করে পাওয়া গেল আলী যাকের ও সারা যাকেরের একমাত্র পুত্র ইরেশ যাকেরর বিয়েতে। ইরেশ গতকাল রবিবার বিয়ের মালা গলায় দিয়েছেন। তার স্ত্রীর নাম মিম রশিদ। বিয়েতে প্রয়োজন পড়ে পাত্র ও পাত্রীর উকিল বাবা। গতকাল রবিবার সন্ধ্যায় রাজধানীর একটি কনভেনশন হলে আসাদুজ্জামান নূরের ‘ওকালতিতে’ই বিয়ে সম্পন্ন করেন কাজী। বন্ধু নূরের উপরই ছেলের দাম্পত্য জীবনের বিশ্বাস চাপালেন যাকের দম্পতি।

সারা যাকের জানান, খুব স্বল্প পরিসরের আয়োজনে আমন্ত্রিত অতিথিদের তালিকায় শুধু দুই পরিবারের খুব ঘনিষ্ঠ আত্মীয় আর বন্ধুকে আমন্ত্রণ জানানো হয়। তিনি তাদের সুন্দর ভবিষ্যতের জন্য দোয়াও চান।

এ বছর ২৪ মার্চ নেপালের কাঠমান্ডুতে বউভাত অনুষ্ঠান করবেন ইরেশ যাকের। তবে বন্ধু আর আত্মীয়স্বজনদের নিয়ে ঢাকাতেও আরেকটি অনুষ্ঠান আয়োজনের পরিকল্পনা করছেন তারা।

ইরেশ জাকের ছোট পর্দা, রেডিও ছাড়াও চলচ্চিত্রে অভিনয় করে খ্যাতি পেয়েছেন। ‘ছুঁয়ে দিলে মন’ ছবিতে অভিনয় করে শ্রেষ্ঠ খল চরিত্র অভিনেতা হিসেবে ২০১৫ সালে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন। অচিরেই মুক্তি পাবে তার অভিনীত নতুন ছবি ‘স্বপ্নজাল’। অন্যদিকে মিম রশিদ আরেক জনপ্রিয় অভিনেত্রী মিথিলার ছোট বোন। মিমও বেশ কিছু প্রোডাকশনে কাজ করেছেন, কাজ করেছেন ক্যামেরার পেছনেও।

(ওএস/এসপি/ফেব্রুয়ারি ০৫, ২০১৮)