ঢাকা, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

প্রচ্ছদ » বিনোদন » বিস্তারিত

হাসপাতালে অমিতাভ বচ্চন

২০১৮ ফেব্রুয়ারি ১০ ১৫:১৪:৫৪
হাসপাতালে অমিতাভ বচ্চন

বিনোদন ডেস্ক : হাসপাতালে ভর্তি হয়েছেন অমিতাভ বচ্চন।‌ শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে ভর্তি হন তিনি। এই খবরে উদ্বেগ ছড়িয়ে পড়ে। পরে অভিনেতার ঘনিষ্ঠ একটি সূত্র থেকে জানানো হয়, রুটিন চেকআপের জন্যই হাসপাতালে ভর্তি করা হয়েছে তাকে। খুব গুরুতর কিছু ব্যাপার নয়। এন্ডোস্কোপি করে ছেড়ে দেয়া হবে, এরকমই জানা গেছে।

অন্ত্র ও লিভারসংক্রান্ত রোগের বিশেষজ্ঞ ডা. জয়ন্ত বারভের অধীনে তাকে ভর্তি করা হয়েছে বলে জানিয়েছে ভারতীয় একটি টিভি চ্যানেল।

আগেও পেটের যন্ত্রণায় ভুগেছেন বচ্চন, ২০১২ সালে একটি অস্ত্রোপচার হয়। তারপরও শোনা যাচ্ছিল, আরও একবার অস্ত্রোপচার হতে পারে। তবে তেমন কিছু করতে হয়নি। গত বছর মার্চে একবার হাসপাতালে যেতে হয় তাকে।

বৃহস্পতিবার সারারাত শুটিং হয়েছে ‘‌থাগ অফ হিন্দুস্তান’‌–‌এর। এদিন নিজেই টুইটারে তার খবর দেন, ছবিও পোস্ট করেন। শুক্রবার ভোর ৫টা ২৫ মিনিটের ওই টুইটারে জানান, ‘‌সারা রাত ‘‌থাগ অফ হিন্দুস্তান’‌–‌এর শুটিংয়ের পর এই মাত্র ফিরলাম। এবার ঘুম।’‌ সন্ধ্যা সাড়ে ৬‌টায় হাসপাতালে আসেন অমিতাভ।

প্রসঙ্গত, শুক্রবারই প্রকাশ করা হয়েছে ‘‌১০২ নট আউট’‌ ছবির টিজার। ঋষি কাপুরের সঙ্গে এই ছবিতে অভিনয় করেছেন ৭৫ বছর বয়সী বচ্চন।‌

(ওএস/এসপি/ফেব্রুয়ারি ১০, ২০১৮)