ঢাকা, সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮, ২৬ অগ্রহায়ণ ১৪২৫

প্রচ্ছদ » বিনোদন » বিস্তারিত

অস্কার জয়ের আনন্দে দীপিকা

২০১৮ ফেব্রুয়ারি ১১ ১৪:৩২:৩৫
অস্কার জয়ের আনন্দে দীপিকা

বিনোদন ডেস্ক :নানা বিতর্কের মুখে ছবিটি মুক্তি পাওয়ার পরই দর্শক থেকে ফিল্ম ক্রিটিক সকলের মুখে প্রশংসার বাণী- ‘অনবদ্য, অসাধারণ।’ শুধু জন সাধারণই নয়, বলিউডের তারকারাও ছবিতে দীপিকা পাড়ুকোন, শহীদ কাপুর ও রণভীর সিংয়ের প্রশংসা করছেন।

এই প্রশংসার বাণী ছড়িয়ে পড়েছে সবখানে। যেসব রাজ্যে ছবিটিকে আটকে দিতে চেয়েছিলো সেইসব রাজ্যেও ছবিটি দারুণ ব্যবসা করেছে। প্রশংসিত হয়েছে প্রত্যেকের অভিনয়। বলা হচ্ছে ‘পদ্মাবত’ ছবির কথা।

মাত্র কয়েকদিন আগেই কিং খান শাহরুখ খান ছবিটির প্রশংসা করেছেন সোশাল মিডিয়ায়। তারপর অমিতাভ বচ্চন দীপিকা ও রণভীর সিংয়ের অভিনয়ের প্রশংসা করে তাদের উপহারও পাঠিয়েছেন ব্যক্তিগতভাবে। একগুচ্ছ গোলাপ আর সঙ্গে বিগ বি-র নিজে হাতে লেখা চিঠি পৌঁচেছে রণভীর ও দীপিকার কাছে। দুই অভিনেতাই যে বিগ বি-র প্রশংসায় অভিভূত তা তো বলাই বাহুল্য। কিন্তু এখানেও শেষ নয়। এরপর রেখাও দীপিকার অভিনয় দেখে এতই খুশি হয়েছেন যে তাকে উপহার ও চিঠি দিয়েছেন।

তবে দীপিকার কাছে রেখার এমন উপহার নতুন নয়। এর আগেও বাজিরাও মস্তানিতে দীপিকার অভিনয় দেখে তাকে সিল্কের শাড়ি উপহার দিয়েছিলেন রেখা। তবু রেখার চিঠি পেয়ে আপ্লুত দীপিকা। তিনি বলেছেন, ‘অমিতজি বা রেখাজির কাছ থেকে প্রশংসা পাওয়া যেন অস্কার পুরস্কার জেতার সমতুল্য।’

(ওএস/এসপি/ফেব্রয়ারি ১১, ২০১৮)