ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

প্রচ্ছদ » মিডিয়া » বিস্তারিত

তাড়াশ প্রেসক্লাবের পূর্ণাঙ্গ কমিটি গঠন

২০১৮ ফেব্রুয়ারি ১১ ১৭:১৭:২২
তাড়াশ প্রেসক্লাবের পূর্ণাঙ্গ কমিটি গঠন

তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি : পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে তাড়াশ প্রেসক্লাবের। আগামী দুই বছরের (২০১৮-২০১৯) জন্য গঠিত এ কমিটিতে দৈনিক সংবাদ ও মাই টিভি’র চলনবিল প্রতিনিধি হিসাবে কর্মরত প্রভাষক সনাতন দাশ সভাপতি এবং দৈনিক আজকালের খবর ও যমুনা প্রবাহের প্রতিনিধি সাহেদ খান জয় সাধারণ সম্পাদক মনোনীত হয়। গত মঙ্গলবার প্রেসক্লাবের সাধারণ সভায় সর্ব সম্মতিক্রমে এ সিদ্ধান্ত গৃহীত হয়।

রবিবার সভাপতি সনাতন দাশের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক শাহেদ খান জয়ের সঞ্চালনায় প্রেসক্লাবে আবারও সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

সভায় সকল সদস্যের আলাপ-আলোচনা ও ঐক্যমতের ভিত্তিতে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়। এ কমিটিতে আমাদের সময়ের প্রতিনিধি প্রভাষক সাব্বির আহমেদ ও আমার সংবাদের লিটন আহমেদ সহ সভাপতি মনোনীত হয়েছেন।

এছাড়া দৈনিক ইত্তেফাকের তাড়াশ সংবাদদাতা সহ সাধারণ সম্পাদক, ইনকিলাবের এম ছানোয়ার হোসেন সাজু সাংগঠনিক সম্পাদক, উত্তরাধীকার নিউজের মৃনাল সরকার মিলু কোষাধ্যক্ষ, খোলা কাগজের আশরাফুল ইসলাম রনি প্রচার ও প্রকাশনা সম্পাদক, বিজয় টিভি’র চলনবিল প্রতিনিধি আলহাজ আলী রনি দপ্ত সম্পাদক, আমাদের অর্থনীতির শামিউল হক শামীম সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক, দৈনিক করতোয়া প্রতিনিধি অধ্যাপক মেহেরুল ইসলাম বাদল, মানবজমিনের প্রতিনিধি অধ্যাপক শফিউল হক বাবলু ও উত্তর বঙ্গ নিউজের প্রভাষক আবু হাসিম খোকন কার্যকরী সদস্য মনোনীত হন।

দৈনিক সমকালের প্রতিনিধি ও প্রেসক্লাবের সাবেক সভাপতি প্রভাষক আতিকুল ইসলাম বুলবুলকে সিনিয়র সদস্য এবং মুক্ত খবরের তাড়াশ প্রতিনিধি প্রভাষক হাফিজুর রহমানকে সদস্য করে নবীন-প্রবীনের সমন্বয়ে ১৫ সদস্য বিশিষ্ট এক পূর্ণাঙ্গ কমিটি গঠন করেন উপস্থিত সদস্যবৃন্দ।

(এমএসএম/এসপি/ফেব্রয়ারি ১১, ২০১৮)