ঢাকা, মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮, ২৭ অগ্রহায়ণ ১৪২৫

প্রচ্ছদ » রাজনীতি » বিস্তারিত

খালেদার মুক্তির দাবিতে বিএনপির মানববন্ধন

২০১৮ ফেব্রুয়ারি ১২ ১২:৩৬:৩১
খালেদার মুক্তির দাবিতে বিএনপির মানববন্ধন

স্টাফ রিপোর্টার :বিএনপি চেয়াপরপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধন করছে দলটি। সোমবার বেলা ১১টা থেকে এই কর্মসূচি শুরু হওয়ার কথা থাকলেও সাড়ে ১০টা থেকেই মানববন্ধন শুরু করে দলটির নেতাকর্মীরা।

সোমবার এই প্রতিবেদন লেখার সময় অসংখ্য নেতাকর্মী জাতীয় প্রেসক্লাবের সমানে অবস্থান নিয়ে মানববন্ধন কর্মসূচি পালন করছেন। মানববন্ধন থেকে বিভিন্ন স্লোগান দিচ্ছেন তারা।

দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, চেয়ারপারসনের উপদেষ্টা আবদুস সালাম, জয়নাল আবদীন ফারুক, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী ও সহ-সাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আজাদসহ অসংখ্য নেতাকর্মীরা এই কর্মসূচিতে উপস্থিত রয়েছেন।

২০ দলীয় জোটের শীর্ষ নেতারাও মানববন্ধনে অংশ নিয়েছেন। বাংলাদেশ কল্যাণ পার্টির মহাসচিব সৈয়দ মোহাম্মদ ইব্রাহিম বীর প্রতীক ও বাংলাদেশ ন্যাপ মহাসচিব গোলাম মোস্তফা ভুইয়াসহ জোটের নেতারা এই কর্মসূচির সাথে একাত্মতা প্রকাশ করে উপস্থিত রয়েছেন।

এ দিকে মানববন্ধনকে ঘিরে প্রেসক্লাবের সামনে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যদের ব্যাপক উপস্থিতিও লক্ষ্য করা গেছে। তবে আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা বিএনপির এই কর্মসূচিতে কোনো বাধা দেয়নি।

(ওএস/এসপি/ফেব্রুয়ারি ১২, ২০১৮)