ঢাকা, বুধবার, ২৪ অক্টোবর ২০১৮, ৮ কার্তিক ১৪২৫

প্রচ্ছদ » দেশের খবর » বিস্তারিত

৪২ দিন পর মায়ের কোলে শিশু দীপায়ন, গ্রেফতার ২

২০১৮ ফেব্রুয়ারি ১৩ ১৮:১৪:১৪
৪২ দিন পর মায়ের কোলে শিশু দীপায়ন, গ্রেফতার ২

আঞ্চলিক প্রতিনিধি, বরিশাল : গাজীপুরে চুরি হওয়ার ৪২দিন পর আগৈলঝাড়ায় মায়ের আশ্রয় ফিরে পেল ছয় মাসের শিশু দীপায়ন সরকার। পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) শিশুটিকে উদ্ধার করে তার মায়ের কোলে ফিরিয়ে দিয়েছে।একমাত্র পুত্র সন্তানকে ফিরে পেয়ে আবেগাপ্লুত হয়ে পরে তার মা দীপ্তি সরকার।

মঙ্গলবার সকালে সংবাদকর্মীদের বলেন, মিডিয়া না হলে আজ আমি আমার দুধের শিশুটিকে ফিরে পেতাম না।

বরিশালের আগৈলঝাড়া উপজেলার ছবিখাঁরপাড় গ্রামের বরুণ সরকার কর্মের সুবাধে স্ত্রী দীপ্তি সরকার ও সন্তান দীপায়নকে নিয়ে গাজীপুরের মোগরখাল এলাকার আব্দুর রহিম মোল্লার বাড়িতে ভাড়া থাকতেন। পোশাক কারখানার কর্মী দীপ্তি সরকার ও ইলেকট্রিশিয়ান বরুণ সরকারের একমাত্র শিশুপুত্র দীপায়ন।

দীপ্তি বলেন, সন্তান জন্মের পর আমি চাকরি ছেড়ে দিয়েছি। গত ৩১ ডিসেম্বর পাশের বাসার আঁখি আক্তারের (২৪) কাছে ছেলেকে রেখে আমি বাজারে যাই। এরপর বাসায় ফিরে আঁখিসহ দীপায়নকে খুঁজে না পেয়ে গত ১ জানুয়ারি জয়দেবপুর থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়।

প্রযুক্তির মাধ্যমে পিবিআইর সদস্যরা জানতে পারেন কুষ্টিয়ার কুমারখালী উপজেলার কাঞ্চনপুর গড়েরবাড়ী এলাকার এনামুল মিয়ার বাড়িতে চুরি হওয়া শিশুটি রয়েছে। পরবর্তীতে রবিবার রাতে সেখানে অভিযান চালিয়ে শিশু দীপায়নকে উদ্ধারসহ শিশু চুরির সাথে জড়িত এনামুল হক ও আঁখি আক্তারকে গ্রেফতার করা হয়।

পরবর্তীতে সোমবার রাতে সংবাদ সম্মেলনের পর পিবিআই এর অতিরিক্ত পুলিশ সুপার ফারুক হোসেন দীপায়নকে তার মায়ের কোলে তুলে দিয়েছেন। দীপ্তি সরকার বলেন, দীপ্তি তার চুরি হওয়া শিশুকে ফিরে পেতে সহযোগীতা করার জন্য সংবাদকর্মী ও পিবিআই এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

(টিবি/এসপি/ফেব্রুয়ারি ১৩, ২০১৮)