ঢাকা, রবিবার, ১৮ ফেব্রুয়ারি ২০১৮, ৬ ফাল্গুন ১৪২৪

প্রচ্ছদ » দেশের খবর » বিস্তারিত

পুলিশের সাথে গ্রামবাসীর সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ১০

২০১৮ ফেব্রুয়ারি ১৪ ২২:৪১:১৫
পুলিশের সাথে গ্রামবাসীর সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ১০

হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জের বাহুবলে পুলিশের সাথে গ্রামবাসীর সংঘর্ষে অন্তত ১০ জন আহত হয়েছেন। এ সময় পুলিশের ছোড়া ফাঁকা গুলিতে কয়েকজন গুলিবিদ্ধ হয়। আজ বুধবার দুপুরে এই ঘটনা ঘটে।

বাহুবল উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ জসিম উদ্দিন জানান, উপজেলার রশিদপুরের রামপুর চা বাগানবাসীর নামে ১৭ একর সরকারি খাস জায়গা লিজ নেয়া ছিল। কিন্তু এই জায়গা সুন্দ্রাটিকি গ্রামের একাংশের লোকজন দখল করতে গেলে এলাকায় উত্তজনার সৃষ্টি হয়। খবর পেয়ে প্রশাসনের লোকজন ঘটনাস্থলে পৌঁছলে পুলিশের সাথে সুন্দ্রাটিকি গ্রামের লোকজনের সংঘর্ষ ঘটে।

বাহুবল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) গোলাম দস্তগীর আহমেদ জানান, উপজেলার রশিদপুরের রামপুর চা বাগান ও সুন্দ্রাটিকি গ্রামের একাংশের লোকজনের মাঝে একটি জায়গায় ঘর উঠানো নিয়ে বিরোধ ছিল। এর জের ধরে বুধবার দুপুরে দু’পক্ষ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। এ সময় পুলিশ ৭৭ রাউন্ড ফাকা গুলি ও ১৬ রাউন্ড টিয়ারশেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ সময় বেশ কয়েকজন গুলিবিদ্ধ হয় বলেও জানান তিনি।

বাহুবল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মাসুক আলী ঘটনার সত্যতা নিশ্চিত কেের জানান, এ রিপোর্ট লেখা পর্যন্ত ঘটনাস্থলে র‌্যাব ও পুলিশ মোতায়েন রয়েছে।

বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার বাবুল কুমার দাশ জানান, গুরুতর আহত অবস্থায় ইদ্রিস আলী (৬০) নামে একজনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে এবং আব্দাল মিয়া (৩৫) ও হাবিব উল¬াহ (২৭) নামে ২জনকে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আহত অন্যান্যরা বাহুবল হাসপাতালে চিকিৎসাধীন।

(এমইউএ/এসপি/ফেব্রুয়ারি ১৪, ২০১৮)