ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

প্রচ্ছদ » বিনোদন » বিস্তারিত

পরী দেখে হাড়হিম কোহলির

২০১৮ ফেব্রুয়ারি ১৬ ১৫:৪৩:৪৬
পরী দেখে হাড়হিম কোহলির

বিনোদন ডেস্ক : গত ১৪ ফেব্রুয়ারি মুক্তি পায় বলিউড অভিনেত্রী আনুশকা শর্মার আসন্ন ছবি ‘পরী’র ট্রেলার। মুক্তির পরই ইউটিউবে ব্যাপক সাড়া ফেলে দিয়েছে ট্রেলারটি। মাত্র দুদিনেই ৪৩ লাখ ভিউয়ার পেয়েছে এটি। ট্রেলারের এমন সাফল্য এবং অভিনেত্রী আনুশকা শর্মার উপস্থিতি দেখে ছবি নিয়ে উন্মাদনা বেড়ে গেছে সিনেপ্রেমীদের মধ্যে।

আসন্ন এ ছবিতে আনুশকা শর্মার ভয়ংকর উপস্থিতি হাড়হিম করে দেয়ার মতো। আর এই হাড়হিম অবস্থাই হয়েছে আনুশকার স্বামী ক্রিকেটার বিরাট কোহলির। বর্তমানে দক্ষিণ আফ্রিকায় একদিনের ক্রিকেট ম্যাচ নিয়ে ব্যস্ত রয়েছেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক। এই ব্যস্ততার মধ্যেও নববধূর আসন্ন ছবি নিয়ে তার যথেষ্ট উৎসাহ রয়েছে।

সাধারণ দর্শকের পাশাপাশি আনুশকার ‘পরী’ ছবির ট্রেলার দেখেছেন তার স্বামী বিরাট কোহলিও। শুধু দেখেনইনি, ট্রেলারটি নিজের টুইটার অ্যাকাউন্টে শেয়ারও করেছেন। ক্যাপশনে লিখেছেন, ‘আমার এক ও একমাত্রকে যে অবতারে আগে কখনো দেখা যায়নি, সেটা দেখার অপেক্ষায় রয়েছি। ইতিমধ্যেই আমি এ ছবির প্রেমে পড়ে গেছি। আর অপেক্ষা করতে পারছি না।’

‘পরী’ ছবির বিভিন্ন ট্রেলার প্রকাশের পর এভাবেই খোলাখুলি বেটার হাফের প্রশংসা করেছেন বিরাট কোহলি। আগামী ২ মার্চ হলি উৎসবে ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে। বিরাটপত্নী আনুশকা শর্মা অভিনীত ও প্রযোজিত ‘পরী’ ছবিতে আরও দেখা যাবে কলকাতার পরমব্রত চট্টোপাধ্যায়, রজত কাপুর ও রীতাভরী চক্রবর্তীকে। তাহলে অপেক্ষা করুন ২ মার্চ পর্যন্ত।

(ওএস/এসপি/ফেব্রুয়ারি ১৬, ২০১৮)