ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

প্রচ্ছদ » জাতীয় » বিস্তারিত

মোহাম্মদপুরে দেশীয় অস্ত্রসহ ৫ ডাকাত গ্রেফতার 

২০১৮ ফেব্রুয়ারি ১৬ ১৬:২০:৫২
মোহাম্মদপুরে দেশীয় অস্ত্রসহ ৫ ডাকাত গ্রেফতার 

স্টাফ রিপোর্টার : রাজধানীর মোহাম্মদপুরে সাদেক খান পেট্রোল পাম্প এলাকা থেকে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ৫ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-২। এসময়২ টিচাপাতি, ১টিচাকু, ১টি হাতুরী,১টি ষ্টার স্ক্রু ড্রাইভার, ৪ টিমোবাইল ওনগদ টাকা -২৬৮৬ টাকা জব্দ করা হয়।

শুক্রবার দিবাগত রাতে মোহাম্মদপুরের সাদেক খান পেট্রোল পাম্প এর পশ্চিম পার্শ্বে ইব্রাহীমের দো-চালা পরিত্যক্ত টিনের ঘরের মধ্যে হতে দেশীয় অস্ত্র-সরঞ্জামাদিসহ ডাকাতির প্রস্তুতিকালে তাদের আটক করা হয়।

গ্রেফতারকৃতরা হলো-মোঃ মাসুদ সরদার (২৮),মোঃ মোঃ আবুল হাসান (৩০), মোঃ আক্তার হোসেন (৩৮),মোঃ সহিদ বেপারী, মোঃ সজল চৌধুরী (২৫)।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়, তারা একটি সংঘবদ্ধ ডাকাত দলের সক্রিয় সদস্য। বিশেষ করে দিনের বেলায় তারা ছোট ছোট দলে বিভক্ত হয়ে রাজধানীর বিভিন্ন এলাকায় নগদ অর্থ, মোবাইল, ল্যাপটপ, ভ্যানিটি ব্যাগ ইত্যাদি মুল্যবান সামগ্রী ছিনতাই করে।

র‌্যাব জানায়, রাতের বেলায় তারা এরকম দুই বা ততোধিক দল একত্র হয়ে নির্দিষ্ট ফ্ল্যাটে বা ফাঁকা বাড়ীতে গ্রিল কেটে ও তালা ভেঙ্গে প্রবেশ করে ডাকাতি করে থাকে। এছাড়াও এককভাবে সিএনজি বা গনপরিবহনে ভীড়ের মধ্যে মানিব্যাগ, মোবাইল ইত্যাদি ছিনতাই করে থাকে।

(ওএস/এসপি/ফেব্রুয়ারি ১৬, ২০১৮)