ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

প্রচ্ছদ » দেশের খবর » বিস্তারিত

বাগেরহাটে শহীদ শেখ আবু নাসের ফুটবল টুর্নামেন্ট শুরু কাল

২০১৮ এপ্রিল ২০ ১৬:৩৪:৩০
বাগেরহাটে শহীদ শেখ আবু নাসের ফুটবল টুর্নামেন্ট শুরু কাল

শেখ আহসানুল করিম, বাগেরহাট : বাগেরহাটে চতুর্থ শহীদ শেখ আবু নাসের ফুটবল টুর্নামেন্ট আগামীকাল শনিবার থেকে শুরু হচ্ছে। টুর্নামেন্টের উদ্ধোধন করবেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাপতি কাজী মো. সালাহ উদ্দিন।

শুক্রবার দুপুরে বাগেরহাট শেখ হেলাল উদ্দিন স্টেডিয়াম মিলনায়তনে টুর্নামেন্টের উদ্ধোধন উপলক্ষে বাগেরহাটে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছে জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি ও বাগেরহাটের পৌর মেয়র খান হাবিবুর রহমান।

বাগেরহাট জেলা ফুটবল এসোসিয়েশন আয়োজিত এই ফুটবল টুর্নামেন্টের মতবিনিময় সভায় জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারন সম্পাদক শেখ হায়দার আলী বাবু ও জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক সরদার সেলিম আহমেদসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

বাগেরহাট স্টেডিয়ামে আজ শনিবার (২১ এপ্রিল) থেকে থেকে বঙ্গবন্ধু ছোট ভাই শহীদ শেখ আবু নাসেরের নামে এই ফুটবল টুর্নামেন্টে ভারতের একটি ক্লাব ও ঢাকার দুইটি ক্লাবসহ মোট ১২টি জেলা দল অংশ গ্রহন করবে।

অংশগ্রহণকারী দলগুলোর মধ্যে রয়েছে, ভারতের পশ্চিমবঙ্গের কলকাতার ওয়ারী ক্লাব, ঢাকার সাঈফ পাওয়ার স্পোর্টিং ক্লাব, আরামবাগ ক্রীড়া চক্র, রাজশাহীর শহীদ কামরুজ্জামার স্মৃতি সংসদ, মাগুরা জেলা দল, যশোর জেলা দল, সাতক্ষীরা জেলা দল, গোপালগঞ্জ জেলা দল, চুয়াডাঙ্গা জেলা দল, পাবনা জেলা দল, ঝিনাইদাহ জেলা দল ও স্বগতিক বাগেরহাট জেলা দল।

আজ বিকালে বাগেরহাট স্টেডিয়ামে শহীদ শেখ আবু নাসের ফুটবল টুর্নামেন্টের উদ্ধোধন করবেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাপতি কাজী মো. সালাহ উদ্দিন। উদ্ধোধনী খেলায় অংশ নেবে যশোর জেলা দল ও সাতক্ষীরা জেলা দল। টুর্নামেন্টের বিজয়ী চ্যাম্পিয়ন দল ৫ লাখ টাকা ও রানার্সআপ দল ৩ লাখ টাকা প্রাইজ মানি পাবেন। খেলায় প্রতিটি দলে ৪ জন করে বিদেশী খেলোয়াড় অংশ নিতে পারবেন।

(এসএকে/এসপি/এপ্রিল ২০, ২০১৮)