ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

প্রচ্ছদ » পাশে দাঁড়াই » বিস্তারিত

‘আমি বাঁচতে চাই’

২০১৮ জুন ০৩ ১৬:১৩:৪৪
‘আমি বাঁচতে চাই’

সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী ) : বরগুনা জেলার আমতলী উপজেলার ১ নং গুইশাখালী ইউনিয়নের গোছখালী গ্রামের ৭ নং ওয়ার্ডের চৌকিদার বাড়ির মো: খোকন চৌকিদারের ছেলে সাইদুর রহমান তাসিন (৮)।

এলাকাবাসী জানায়, তাসিনরা ২ বোন এবং ১ ভাই। তার বাবা একজন কৃষক এবং হত দরিদ্র লোক। ভাই তাসিন আজ দুই বছর লিভার সমস্যায় ভুগছে। তার দুটি লিভারই অকেজো হয়ে গেছে। অর্থ জোগান দিয়ে ভাইটিকে বেশ কয়েকবার উন্নত চিকিৎসার জন্য পটুয়াখালী সদর হাসপাতালে ডাক্তার মোস্তাফিজুর রহমান, ডা: সিদ্ধার্ত দাস কে অনেক বার দেখিয়েছেন। টাকার অভাবে তিনি তার ছেলেকে চিকিৎসা করাতে পারছেন না। তাই দেশবাসী থেকে শুরু করে সকলের কাছে দোয়া ওআর্থিক সাহায্যের জন্য হাত বাড়িয়েছেন।

এ বিষয়ে তাসিনের কাছে জানতে চাইলে তিনি প্রতিবেদককে জানান, আমি বাঁচতে চাই, আমাকে আর্থিক সাহায্য দিয়ে আপনার সকলে বাঁচান।

এ বিষয়ে তাসিনের বাবা বলেন, আমি একজন সাধারণ কৃষক। দুটি মেয়ে এবং একটি ছেলে ও স্ত্রী নিয়ে দুমুঠো ডাল ভাত খেয়ে বেঁচে আছি। আমার ছেলের চিকিৎসা টাকার অভাবে হচ্ছে না। মানুষের দ্বারে দ্বারে যাচ্ছি। যদি কোন হৃদয়বান ব্যক্তি আমার ছেলেকে আর্থিক সহযোগিতা করে তাহলে এই বিকাশ নম্বরটিতে ০১৯৯৯৬৯৫৪৫৮ (পার্সোনাল) পাঠান।

এ বিষয়ে গুইশাখালী ইউনিয়নের ইউপি সদস্য ফিরোজা বেগম বলেন, আসলেই এরা গরীব মানুষ। ওদের পক্ষে ছেলের চিকিৎসা করা সম্ভব নয়। যদি সরকারের পক্ষ থেকে উদ্যোগ নেওয়া হয় তাহলে ছেলেটি বাঁচানো সম্ভব হতে পারে।

গুইশাখালী ইউপি চেয়ারম্যান নুরু ইসলাম প্রতিবেদককে জানান, বিষয়টি আমি শুনেছি। ওকে আর্থিক ভাবে ইউনিয়ন পরিষদ থেকে সুবিধা প্রদান করা হবে।

(এসডি/এসপি/জুন ০৩, ২০১৮)