ঢাকা, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

প্রচ্ছদ » মিডিয়া » বিস্তারিত

সাংবাদিক মিজানুর রহমান লাকী গুরুতর অসুস্থ

২০১৮ আগস্ট ১২ ১৫:৪৫:৫৪
সাংবাদিক মিজানুর রহমান লাকী গুরুতর অসুস্থ

কুষ্টিয়া প্রতিনিধি : কুষ্টিয়া প্রেসক্লাবের সাবেক সিনিয়র সহ-সভাপতি দৈনিক সংবাদের কুষ্টিয়া জেলা প্রতিনিধি মিজানুর রহমান লাকী গুরুতর অসুস্থ।

আজ রবিবার (১১ আগষ্ট) সকালে তাকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ঢাকায় রেফার্ড করা হয়েছে।

সম্প্রতি লিভারে জন্ডিসে আক্রান্ত হয়ে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। সেখানে তার অবস্থার অপরিবর্তন হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার্ড করা হয়।

সাংবাদিক লাকির ছোট বোন নাসির মুন্নি বিষয়টি নিশ্চিত করে জানান, আজ রবিবার সকালে তাকে কুষ্টিয়া মেডিকেল হাসপাতাল থেকে ঢাকায় রেফার্ড করা হয়েছে। তিনি লিভারে জন্ডিস রোগে আক্রান্ত।

মিজানুর রহমান লাকী পূর্বজমপুর এলাকার বিশিষ্ট সমাজ সেবক আলহাজ্ব মতিয়ার রহমানের বড় ছেলে। তিনি সাপ্তাহিক ‘কুষ্টিয়ার সংবাদ’ পত্রিকার প্রকাশক ও সম্পাদক। প্রায় ৩ যুগ ধরে তিনি সংবাদপত্রের সাথে নিজেকে জড়িয়ে রেখেছেন। কুষ্টিয়ার প্রবীণ সাংবাদিক আবদুর রশীদ চৌধুরীর কাছে সাংবাদিকতার শিক্ষা নিয়ে দৈনিক ‌‌বাংলাদেশ বার্তা’য় দীর্ঘদিন কর্মরত ছিলেন। পরবর্তীতে ‘দৈনিক বজ্রপাত’ পত্রিকার সহকারী সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করেছেন। অকুতোভয় ও স্বচ্ছধারার সাংবাদিকতায় তার ঝুলিতে পুরস্কারও আছে বেশ।

তার দ্রুত সুস্থ্যতা কামনা করেছেন তার পরিবারের স্বজন, বন্ধুবর, আত্মীয়স্বজন, কুষ্টিয়ার সাংবাদিকবৃন্দ, সুধীজন ও সুশীল সমাজের প্রতিনিধিরা।

(কেকে/এসপি/আগস্ট ১২, ২০১৮)