ঢাকা, বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮, ১ অগ্রাহায়ণ ১৪২৫

প্রচ্ছদ » বিনোদন » বিস্তারিত

নতুন ছবির ট্রেলারে জয়া-যিশুর চমক

২০১৮ সেপ্টেম্বর ১১ ১৫:০৩:১২
নতুন ছবির ট্রেলারে জয়া-যিশুর চমক

বিনোদন ডেস্ক : কলকাতায় সৃজিত মুখার্জির ‘এক যে ছিল রাজা’ সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান ও কলকাতার অভিনেতা যিশু সেনগুপ্ত। সোমবার সিনেমাটির ট্রেলার প্রকাশ হয়েছে। আর ট্রেলারেই নতুন চমক নিয়ে হাজির হয়েছেন এই দুই তারকা। একেবারের ভিন্ন লুকে পাওয়া গেছে তাদের। জয়াকে কিছুটা চেনা গেলেও এই যিশুকে চেনার উপায় নেই।

কলকাতার প্রযোজনা প্রতিষ্ঠান শ্রী ভেঙ্কটেশ ফিল্মস তাদের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে প্রকাশ করেছে ট্রেলারটি। দেখা যায়, অদ্ভুত এ সন্ন্যাসী হয়ে হাজির হয়েছেন যীশু সেনগুপ্ত। সে মূলত রাজার চরিত্রে অভিনয় করেছেন এখানে। আর তার ছোট বোনের চরিত্রে অভিনয় করেছেন জয়া।

জানা গেছে, মৃত রাজার সন্ন্যাসীরূপে ফিরে আসার দ্বন্দ্ব নিয়েই এগিয়েছে এই সিনেমার কাহিনী। পার্থ চট্টোপাধ্যায়ের গ্রন্থ অবলম্বনে তৈরি হয়েছে এর চিত্রনাট্য। এতে রয়েছে ভাওয়াল সন্ন্যাসীর জীবনের ছায়া। বিংশ শতকের প্রথম ভাগে করা তার মামলা আজও আলোচিত।

অবিভক্ত ভারতবর্ষের বাংলা প্রদেশের ভাওয়াল এস্টেটের (বর্তমানে বাংলাদেশের গাজীপুর জেলায় অবস্থিত) কর্তৃত্ব নিয়ে এই মামলার মূল প্রতিপাদ্য ছিল বাদীর পরিচয়। বাদী নিজেকে ভাওয়ালের রাজকুমার রমেন্দ্রনারায়ণ রায় হিসেবে দাবি করেছিলেন। এক দশক আগে যার মৃত্যু হয়েছিল বলে সবাই জানতো।

জয়া আর যীশু ছাড়াও এ ছবিতে অভিনয় করেছেন অপর্ণা সেন, রুদ্রনীল ঘোষ, অঞ্জন দত্ত, অনির্বাণ ভট্টাচার্য ও তনুশ্রী চক্রবর্তী। ‘এক যে ছিল রাজা’ মুক্তি পাবে আগামী দুর্গাপূজা উপলক্ষে।

(ওএস/এসপি/সেপ্টেম্বর ১১, ২০১৮)