ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

প্রচ্ছদ » দেশের খবর » বিস্তারিত

কৃষককে কুপিয়ে জখম

২০১৮ সেপ্টেম্বর ১২ ১৭:৫৬:১২
কৃষককে কুপিয়ে জখম

আঞ্চলিক প্রতিনিধি, বরিশাল : কলা বাগানে প্রবেশ করে নির্বিচারে কলাগাছ কাটতে বাঁধা দেয়ায় এক কৃষককে এলোপাথারিভাবে কুপিয়ে গুরুতর জখম করা হয়েছে। মুমূর্ষ অবস্থায় কৃষক পরিমল চন্দ্র দাসকে (৩৫) হাসপাতালে ভর্তি করা হলেও হামলাকারী সন্ত্রাসীদের অব্যাহত হুমকির মুখে হাসপাতাল থেকে পালিয়ে গোপনে প্রাইভেট ক্লিনিকে চিকিৎসা নিতে হচ্ছে পরিমল চন্দ্রকে। ঘটনাটি জেলার বাবুগঞ্জ উপজেলার উত্তর রহমতপুর গ্রামের।

বুধবার সকালে সন্ত্রাসী হামলার শিকার কৃষক পরিমল চন্দ্র দাস সাংবাদিকদের জানান, পূর্ব বিরোধের জেরধরে একই গ্রামের সমীর দাস ও সজলের নেতৃত্বে তাদের সহযোগীরা গত শুক্রবার দুপুরে তার (পরিমল) কলাবাগানে ঢুকে নির্বিচারে কলাগাছ কাটতে থাকে। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে কলাগাছ কাটতে বাঁধা দেয়ায় সন্ত্রাসীরা ধারালো অস্ত্রদিয়ে তাকে এলোপাথারিভাবে কুপিয়ে গুরুতর জখম করে।

আহত পরিমলের স্ত্রী দীপা রানী দাস জানান, গুরুতর অবস্থায় তার স্বামীকে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হলেও হামলাকারীদের অব্যাহত হুমকির মুখে তিন দিনের মধ্যে হাসপাতাল থেকে মুমূর্ষ অবস্থায় তার স্বামীকে নিয়ে পালিয়ে গোপনে একটি প্রাইভেট ক্লিনিকে ভর্তি করিয়ে চিকিৎসা করানো হচ্ছে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।

(টিবি/এসপি/সেপ্টেম্বর ১২, ২০১৮)