ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

প্রচ্ছদ » মিডিয়া » বিস্তারিত

সুবর্ণচর উপজেলা প্রেস ক্লাবের কমিটি গঠন

লিটন সভাপতি, বাসার- সম্পাদক, সুমন-সাংগঠনিক সম্পাদক 

২০১৮ সেপ্টেম্বর ২৭ ১৬:০৭:০৩
লিটন সভাপতি, বাসার- সম্পাদক, সুমন-সাংগঠনিক সম্পাদক 

নোয়াখালী প্রতিনিধি : সুবর্ণচর উপজেলার সুবর্ণচর উপজেলা প্রেস ক্লাবের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে । ২৬ সেপ্টেম্বর বিকাল ৫টায় টায় চরজব্বর থানা মোড়ে অবস্থিত সুবর্ণচর উপজেলা প্রেসক্লাবের কার্যালয়ে সাধারন সভা অনুষ্ঠিত হয় ।

লিটন চন্দ্র দাসের সভাপতিত্বে সাধারণ সভায় দুই বছরের জন্য আট সদস্য বিশিষ্ট উপদেষ্টা কমিটি ও ২০ সদস্যের কার্যকরী পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়। সুবর্ণচরউপ প্রেসক্লাবের নবগঠিত কার্যকরী কমিটির সভাপতি দৈনিক ভোরের কাগজ সুবর্নচর প্রতিনিধি লিটন চন্দ্র দাস ও সাধারণ সম্পাদক দৈনিক আমাদের অর্থনীতি ও চলমান নোয়াখালীর পত্রিকার প্রতিনিধি আবুল বাসার, সাংগঠনিক সম্পাদক সময়ের কন্ঠস্বরের স্টাফ রিপোর্টার, নোয়াখালী প্রতিদিনের প্রতিবেদক ও চ্যানেল এস টিভি’র, নোয়াখালী প্রতিনিধি মোঃ ইমাম উদ্দিন সুমনকে নির্বাচিত করা হয়।

কমিটির অন্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি আহাম্মদ উল্যাহ (দৈনিক জাতীয় নিশান ), সহ সভাপতি মোঃ সিরাজুল আলম দৈনিক দিন প্রতিদিন ), যুগ্ম-সম্পাদক মোঃ ফয়েজ উল্যাহ ( দৈনিক আল চিশত), দপ্তর সম্পাদক মাহবুবুর রহমান (দৈনিক বর্ণালী), কোষাধ্যক্ষ মোঃ ছানা উল্যাহ ( দৈনিকআমাদেও সময় ) , প্রচার সম্পাদক আনোয়ার হোসেন ( দৈনিক দিশারী ), প্রকাশনা ও সাহিত্য সম্পাদক মহিব উল্যাহ মহিব (সুবর্ণ কলরব ), মহিলা বিষয়ক সম্পাদিকা জান্নাতুল ফেরদৌসি ( খবর প্রতিদিন, সাপ্তাহিক গণবার্তা )।

কার্য্যকরি সদস্যরা হলেন, মোহাম্মদ আলী আক্কাছ, সহিদ উল্যাহ বাচ্চু, নারায়ন চন্দ্র দাস,অতুল চন্দ্র নাথ, সাধারণ সদস্যরা হলেন, মোঃ হাছান আহাম্মদ, মোঃ আবদুল্যাহ রানা(কোলকাতা টিভি), আলা উদ্দিন খোকন(দৈনিক আমাদের কণ্ঠ), কামাল হোসেন(দৈনিক আজকালের খবর)।

উপদেষ্টারা হলেন, মানব অধিকার কমিশন সুবর্নচর সাখার সভাপতি এডঃওমর ফারুক, বিশিষ্ঠ ব্যবসায়ী, সমাজ সেবক ও শিক্ষানুরাগি মোঃ রফিক উদ্দীন ফরাজী, বিশিষ্ঠ সমাজ সেবক ও শিক্ষানুরাগি ৫নং চরজুবলি ইউনিয়ন চেয়ারম্যান মোঃ হানিফ চৌধুরী, দৈনিক সচিত্র নোয়াখালী সম্পাদক ও জেলা প্রতিনিধি দৈনিক দিনকাল মোঃ আমিরুল ইসলাম হারুন, বৈশাখি টেলিভিশন ও দৈনিক ভোরের কাগজ নোয়াখালী প্রতিনিধি জামাল হোসেন বিশাদ, নিউজ ২৪ টেলিভিশন ও বাংলাদেশ প্রতিদিনের নোয়াখালী প্রতিনিধি আকবর হোসেন সোহাগ।

প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ মানব অধিকার কমিশন সুবর্নচর সাখার সভাপতি এডঃওমর ফারুক ও আমন্ত্রীত অতিথি বৃন্দ। সাধারণ সভায় আমন্ত্রীত অতিথিদের উপস্থিতে উক্ত কমিটি গঠন করা হয়।

(আইইউএস/এসপি/সেপ্টেম্বর ২৭, ২০১৮)