ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

প্রচ্ছদ » মিডিয়া » বিস্তারিত

মৌলভীবাজারে বর্ণিল আয়োজনে চ্যানেল আইয়ের জন্মদিন পালিত

২০১৮ অক্টোবর ০১ ১৫:০৬:২৫
মৌলভীবাজারে বর্ণিল আয়োজনে চ্যানেল আইয়ের জন্মদিন পালিত

মোঃ আব্দুল কাইয়ুম, মৌলভীবাজার : মৌলভীবাজারে দেশের দর্শকপ্রিয় স্যাটেলাইট চ্যানেল আইয়ের ২০তম বর্ষে পদার্পণ উপলক্ষে বর্ণিল আয়োজনে জন্মদিন পালিত হয়েছে।

সোমবার (১ অক্টোবর) সকাল ১০টার দিকে মৌলভীবাজার শহরের প্রেসক্লাব চত্বরে জনপ্রিয় এই চ্যানেলটির ২০ বছর পদার্পণ উপলক্ষে সাংবাদিক, রাজনীতিবীদ ও জনপ্রতিনিধিদের অংশগ্রহনে আনন্দ শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি প্রেসক্লাব চত্বর থেকে শুরু হয়ে সড়ক প্রদক্ষিণ করে পুনরায় প্রেসক্লাবে এসে মিলিত হয়।

চ্যানেল আইয়ের জন্মদিন উপলক্ষে মৌলভীবাজার প্রেসক্লাবের অভ্যান্তর ও মূল প্রবেশ পথটি নানা রঙের বেলুন দিয়ে বর্ণিলভাবে সাজানো হয়।

সকাল সাড়ে ১০টার দিকে প্রেসক্লাবের হলরুমে আলোচনা সভা ও কেক কাটার আয়োজন করা হয়। লেখক ও দৈনিক প্রথম আলোর জেলা প্রতিনিধি আকমল হোসেন নিপুর সঞ্চালনায় আলোচনা সভার শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন চ্যানেল আইয়ের জেলা প্রতিনিধি ও মৌলভীবাজার প্রেসক্লাবের সাবেক সভাপতি, সিনিয়র সাংবাদিক এম এ সালাম। অনুষ্ঠানে বক্তব্য রাখেন, মৌলভীবাজারের জেলা প্রশাসক মোঃ তোফায়েল ইসলাম, পুলিশ সুপার মোহাম্মদ শাহজালাল, জেলা আওয়ামীলীগের সভাপতি নেছার আহমেদ, সাধারণ সম্পাদক মিছবাউর রহমান, প্রথম যুগ্ন সাধারণ সম্পাদক ও মৌলভীবাজার পৌরসভার মেয়র ফজলুর রহমান, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক, সাংবাদিক এড: রাধাপদ দেব সজল, দৈনিক কালের কন্ঠের স্টাফ রিপোর্টার ও প্রেসক্লাব সভাপতি আব্দুল হামিদ মাহবুব, সাধারণ সম্পাদক সালেহ এলাহী কুটি, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও জনপ্রিয় চ্যানেল এনটিভির স্টাফ করেসপন্ডেন্ট (মৌলভীবাজার) এস.এম উমেদ আলী প্রমুখ।

বক্তারা চ্যানেল আইয়ের অব্যাহত সাফল্য কামনা করে মুক্তিযুদ্ধ,দেশ ও কৃষি বিপ্লবের নানা দিক নিয়ে চ্যানেল আইয়ে নির্মিত ও প্রচারিত বিভিন্ন অনুষ্ঠান মালার প্রশংসা করেন। বিশেষ করে বাংলাদেশ ও প্রবাশের দর্শক প্রিয় কৃষি ও কৃষকের অনুষ্ঠান ’’হৃদয়ে মাঠি ও মানুষ’’ অনুষ্ঠান সম্পর্কে অনুষ্টানের অতিথিরা তাদের মতামত তুলে ধরে জনপ্রিয় এই অনষ্ঠানের জনক গণমাধ্যম ব্যক্তিত্ব শাইখ সিরাজ এর প্রশংসা করেন।

আলোচনা সভা শেষে কেক কেটে চ্যানেল আইয়ের ২০তম শুভ জন্মদিন পালন করা হয়। এসময় অতিথিদের কেক কেটে একে অপরের মুখে তুলে দেন।

(একে/এসপি/অক্টোবর ০১, ২০১৮)