ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

প্রচ্ছদ » বিনোদন » বিস্তারিত

অভিনেতা নানা পাটেকরের বিরুদ্ধে মামলা

২০১৮ অক্টোবর ১১ ২০:৫২:৩০
অভিনেতা নানা পাটেকরের বিরুদ্ধে মামলা

বিনোদন ডেস্ক : অনেক জল্পনা কল্পনার পর অবশেষে যৌন হয়রানির অভিযোগে অভিনেতা নানা পাটেকরের বিরুদ্ধে মামলা করেছেন অভিনেত্রী তনুশ্রী দত্ত। নানা পাটেকর ছাড়াও কোরিওগ্রাফার গণেশ আচার্যসহ চারজনের নামে এ মামলা করা হয়। খবর-হিন্দুস্তান টাইমসের।

বৃহস্পতিবার মুম্বাইয়ের ওশিওয়াড়া থানায় মামলার পর তনুশ্রী দত্তের জবানবন্দি নেয় পুলিশ। এ সময় তনুশ্রী দত্তের সঙ্গে ছিলেন তার আইনজীবী নিতীন সাতপুত। তিনি বলেন, ‘তনুশ্রীর জবানি ইংরেজিতে রেকর্ড করা হয়েছে, যাতে তিনি (তনুশ্রী) সেটা বুঝতে পারেন। পুলিশ মারাঠি ভাষায় জবানবন্দি লিখছিল। পরে আমরা অনুরোধ করেছিলাম, সেটা যেন ইংরেজিতে লেখা হয়। তাহলে ১০ বছর আগের ঘটে যাওয়া ঘটনাগুলো পরে আর ঘটবে না।’

এর আগে মামলার সুবিধার্থে বুধবার মুম্বাই পুলিশ ও মহিলা কমিশনের কাছে ৪০ পৃষ্ঠার একটি নথি জমা দেন তনুশ্রী দত্তর আইনজীবী। ২০০৮ সালে তনুশ্রীর বাবা তপন কুমার দত্ত মেয়ের গাড়িতে হামলার ঘটনায় একটি মামলা করেছিলেন। ‘হর্ন ওকে প্লিজ’ ছবির শুটিং সেট থেকে বের হয়ে আসার পর তাদের গাড়িতে হামলা চালিয়েছিল অজ্ঞাত লোকেরা।

প্রসঙ্গত, নানা পাটেকারের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ করে দেশজুড়ে ঝড় তুলেছেন তনুশ্রী দত্ত। অভিনেত্রীর দাবি, ২০০৮ সালে ‘হর্ন ওকে প্লিজ’ ছবির সেটে তাকে যৌন হয়রানি করেছিলেন নানা পাটেকর। এ ঘটনায় তনুশ্রীর পাশে দাঁড়িয়েছেন প্রিয়াংকা চোপড়া, আনুশকা শর্মা ও দীপিকা পাড়ুকোনের মতো নায়িকারা। সম্প্রতি তনুশ্রী দত্তকে এ অপবাদ প্রত্যাহার তুলে নিয়ে ক্ষমা চাওয়ার জন্য আইনি নোটিশ পাঠান নানা পাটেকর।

(ওএস/অ/অক্টোবর ১১, ২০১৮)