ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

প্রচ্ছদ » খেলা » বিস্তারিত

সৌদির জালে ব্রাজিলের দুই গোল

২০১৮ অক্টোবর ১৩ ১১:০৭:৩৫
সৌদির জালে ব্রাজিলের দুই গোল

স্পোর্টস ডেস্ক : সৌদি আরবের বিপক্ষে জয় পেল ব্রাজিল। শুক্রবার প্রীতি ম্যাচে স্বাগতিক সৌদি আরবকে ২-০ গোলে হারিয়েছে নেইমার-জিসুস-কুতিনহোরা। ম্যাচের দুইটি গোলের মধ্যে একটি গোল করেছেন গ্যাব্রিয়েল জিসুস। অপর গোলটি করেন আলেক্স সান্দ্রো।

এদিন কিং সউদ ইউনিভার্সিটি স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচটিতে বল দখলের লড়াইয়ে এগিয়ে ছিল ব্রাজিল। ৫৭ শতাংশ সময় ধরে বল নিয়ন্ত্রণে রাখে তারা। অন্যদিকে, ৪৩ শতাংশ সময় ধরে বল নিয়ন্ত্রণে রাখে সৌদি আরব। ব্রাজিল টার্গেটে শট নেয় পাঁচটি। কিন্তু সৌদি আরব টার্গেটে কোনো শট নিতে পারেনি।

এদিন ম্যাচের প্রথমার্ধে ১-০ গোলে এগিয়ে ছিল ব্রাজিল। ৪৩তম মিনিটে গোলটি করেন গ্যাব্রিয়েল জিসুস। এরপর সৌদি আরব ম্যাচে ফেরার চেষ্টা করেছে। কিন্তু পারেনি। তারা উল্টা আরো একটি গোল হজম করে। ৮৫তম মিনিটে দশ জনের দলে পরিণত হয় সৌদি আরব। লাল কার্ড দেখে মাঠ ছাড়েন মোহাম্মদ আল-ওয়াসিস।

ম্যাচের শেষ বাঁশি বাজার আগ মুহূর্তে তথা (৯০+৬) মিনিটে গোল করেন আলেক্স সান্দ্রো। এই গোলের সুবাদে ২-০ ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে ব্রাজিল। ব্রাজিলের পরবর্তী আন্তর্জাতিক ম্যাচ আর্জেন্টিনার বিপক্ষে। আগামী ১৬ অক্টোবর এই ম্যাচটি অনুষ্ঠিত হবে।

ব্রাজিল ও সৌদি আরবের মধ্যকার ম্যাচটির ভিডিও হাইলাইটস:


(ওএস/এসপি/অক্টোবর ১৩, ২০১৮)