ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

প্রচ্ছদ » বিনোদন » বিস্তারিত

২১ বছর পর বন্ধ হচ্ছে ‘সিআইডি’!

২০১৮ অক্টোবর ২৩ ২০:১০:৩৩
২১ বছর পর বন্ধ হচ্ছে ‘সিআইডি’!

বিনোদন ডেস্ক : ভারতের জনপ্রিয় ধারাবাহিক টিভি শো ‘সিআইডি’। ১৯৯৭ সাল থেকে ধারাবাহিকটি প্রচার হয়ে আসছে এবং ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে।

কিন্তু সম্প্রতি ‘সিআইডি’র দর্শকদের খারাপ খবর দিল সনি এন্টারটেইনমেন্ট টেলিভিশন কর্তৃপক্ষ। দীর্ঘ ২১ বছর পর ধারাবাহিকটির বন্ধের সিদ্ধান্তের কথা জানিয়েছে তারা।

ভারতের একটি সংবাদসংস্থাকে চ্যানেল কর্তৃপক্ষ বলে, ‘সিআইডি’ সনি এন্টারটেইনমেন্ট টিভিতে দীর্ঘদিন ধরে চলা একটি ধারাবাহিক। এটি আমাদের জন্য অনেক বড় একটি জার্নি ছিল। তবে আগামী ২৮ অক্টোবর থেকে সিআইডি বিরতিতে যাচ্ছে।

আরও জানানো হয়, নতুন মোড়কে ‘সিআইডি’র নতুন সিজন শুরু করার কথা ভাবছেন তারা। তবে বিস্তারিত কিছুই জানা যায়নি।

ধারাবাহিকটিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করতেন শিবাজী সতম, আদিত্য শ্রীবাস্তব ও দয়ানন্দ শেঠি। আগামী ২৭ অক্টোবর ‘সিআইডি’র শেষ পর্ব টিভিতে প্রচার হবে।

এ প্রসঙ্গে দয়ানন্দ শেঠি জানান, আমরা ২১ বছর ধরে ‘সিআইডি’তে কাজ করছি। সম্প্রতি নতুন কিছু পর্বের কাজও চলছিল। যার মধ্য দিয়ে ২২ বছরে পদার্পণ করার কথা। তবে হুট করে প্রযোজক আমাদের জানান, চ্যানেলের সঙ্গে কিছু বিষয়ের জন্য শুটিং অনির্দিষ্টকালের জন্য বন্ধ করা হয়েছে।

নানা ধরণের অপরাধ ও খুনের রহস্য উদঘাটনের গল্প নিয়ে নির্মিত হতো ‘সিআইডি’র প্রতিটি পর্ব। ১৯৯৭ সাল থেকে এখন পর্যন্ত ১৫০০ পর্ব প্রচার হয়েছে।

(ওএস/অ/অক্টোবর ২৩, ২০১৮)