ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

প্রচ্ছদ » বিনোদন » বিস্তারিত

এবার সাত পাকে বাঁধা পড়লেন নিক-প্রিয়াঙ্কা

২০১৮ ডিসেম্বর ০৩ ১২:৫৭:৪৮
এবার সাত পাকে বাঁধা পড়লেন নিক-প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক : দীপিকা-রণবীরের মতো নিক-প্রিয়াঙ্কাও বিয়ে করেছেন দুই রীতিতে। গত শনিবার (০১ ডিসেম্বর) ভারতের যোধপুরের বিলাসবহুল উমেদ ভবন প্যালেসে রাজকীয় আয়োজনে খ্রিস্টান রীতেতে গাঁটছড়া বেঁধেছেন তারা।

এবার হিন্দু রীতে বিয়ে করেছেন নিকিয়াঙ্কা। রোববার (২ ডিসেম্বর) একই হোটেলের ভিন্ন একটি স্থানে সাত পাকে বাঁধা পড়েছেন এই তারকা যুগল। তখন তাদের দুই পরিবার ও ঘনিষ্ঠজনরা উপস্থিত ছিলেন। এদিকে বিয়ের আগে বর-কনের হলুদ ও সঙ্গীত অনুষ্ঠান হয়ে জমকালো আয়োজনে। সঙ্গীত অনুষ্ঠানের একটি ভিডিও এরই মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। যেখানে নিককে নেচে-গেয়ে অতিথিদের আনন্দ দিতে দেখা গেছে।

২০১৭ বছর মেট গালা অনুষ্ঠানে প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের পরিচয় হয়। তখন তাদের একসঙ্গে লালগালিচায় হাঁটা নিয়ে গুঞ্জন তৈরি হয়। এরপর থেকে তাদেরকে এক সঙ্গে নানা জায়গায় দেখা যায়। সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে গত ১৮ আগস্ট মুম্বাইয়ে প্রিয়াঙ্কার বাসায় রোকা (আশীর্বাদ) অনুষ্ঠানের মধ্য দিয়ে তাদের বিয়ের পূর্ববর্তী আয়োজন শুরু হয়েছিলো। তখনই সামাজিক যোগাযোগমাধ্যমে নিকিয়াঙ্কা নিজেদের সম্পর্কের বিষয়টি অফিশিয়ালি জানান।

(ওএস/অ/ডিসেম্বর ০৩, ২০১৮)