ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

প্রচ্ছদ » খেলা » বিস্তারিত

বিকেলে করাচি যাচ্ছে বাংলাদেশ অনূর্ধ্ব-২৩ দল

২০১৮ ডিসেম্বর ০৩ ১৫:১৯:১১
বিকেলে করাচি যাচ্ছে বাংলাদেশ অনূর্ধ্ব-২৩ দল

স্পোর্টস ডেস্ক :পূর্ব ঘোষিত সূচি মোতাবেক আজ (সোমবার) বিকেলে ইমার্জিং এশিয়া কাপ খেলতে পাকিস্তানের উদ্দেশে রওনা হবে বাংলাদেশ অনূর্ধ্ব-২৩ দল। উইকেটরক্ষক ব্যাটসম্যান কাজী নুরুল হাসান সোহানের নেতৃত্বে ১৫ সদস্যের দল ও সহযোগী কোচিং স্টাফের সদস্যরা আজ বিকেল ৫টার ফ্লাইটে করাচির উদ্দেশ্যে রওনা হবেন।

অনূর্ধ্ব-২৩ দল নিয়ে এসিসি প্রথম ইমার্জিং এশিয়া কাপ অনুষ্ঠিত হয়েছিল বাংলাদেশে। গত বছর কক্সবাজারে অনুষ্ঠিত হয় এই টুর্নামেন্ট। এবার ইমার্জিং এশিয়া কাপের আয়োজক দুই দেশ। পাকিস্তান এবং শ্রীলঙ্কা। বাংলাদেশ খেলবে বি গ্রুপে- পাকিস্তান, হংকং এবং আরব আমিরাতের বিপক্ষে। পাকিস্তান আয়োজন করবে ‘বি’ গ্রুপের ম্যাচগুলো।

ডিসেম্বরের ৫ থেকে ১৫ তারিখ পর্যন্ত পাকিস্তারের করাচিতে অনুষ্ঠিত হবে স্বাগতিকদের সঙ্গে হংকং, আরব আমিরাত এবং বাংলাদেশের ম্যাচগুলো। এই টুর্নামেন্ট উপলক্ষে ঘোষিত ১৫ সদস্যের স্কোয়াডে অধিনায়ক নির্বাচন করা হয়েছে বাংলাদেশ জাতীয় দলের হয়ে খেলা উইকেটরক্ষক ব্যাটসম্যান নুরুল হাসান সোহানকে।

এছাড়া দলের কোচের দায়িত্ব পালন করবেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক বোলিং কোচ চম্পকা রামানায়েকে, সহকারী কোচ হিসেবে থাকবেন দেশের ওয়ানডে ইতিহাসে প্রথম চার উইকেট শিকারী সাইফুল ইসলাম। এ দলের ম্যানেজার হিসেবে দায়িত্ব পালন করবেন বাংলাদেশের সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলট।

ইমার্জিং এশিয়া কাপে বাংলাদেশ দল
কাজী নুরুল হাসান সোহান (অধিনায়ক), মোসাদ্দেক হোসেন সৈকত (সহ-অধিনায়ক), নাজমুল হোসেন শান্ত, মিজানুর রহমান, শফিউল ইসলাম, জাকির হাসান, সাঈফ হাসান, ইয়াসির আলি চৌধুরী, তানভির ইসলাম, আফিফ হোসেন ধ্রুব, নাঈম হাসান, শরিফুল ইসলাম, কাজী অনিক ইসলাম, সৈয়দ খালেদ আহমেদ এবং মোহর শেখ।

(ওএস/অ/ডিসেম্বর ০৩, ২০১৮)