ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

প্রচ্ছদ » খেলা » বিস্তারিত

উইলিয়ামসনের হাফ সেঞ্চুরি, ইয়াসিরের তিন উইকেট

২০১৮ ডিসেম্বর ০৩ ২০:১১:৫০
উইলিয়ামসনের হাফ সেঞ্চুরি, ইয়াসিরের তিন উইকেট

স্পোর্টস ডেস্ক : আবুধাবিতে সোমবার শুরু হয়েছে পাকিস্তান ও নিউজিল্যান্ডের মধ্যকার তিন ম্যাচ টেস্ট সিরিজের শেষ ম্যাচ। প্রথম দিন টস জিতে ব্যাট করতে নেমে সাত উইকেটে ২২৯ রান সংগ্রহ করে দিনের খেলা শেষ করেছে সফরকারী নিউজিল্যান্ড।

কিউই অধিনায়ক কেন উইলিয়ামসন হাফ সেঞ্চুরি করেছেন। ৮৯ রান করে আউট হন তিনি। টেস্টে এটি তার ২৮তম অর্ধশত। দিন শেষে ৪২ রান করে অপরাজিত থাকেন বিজে ওয়াটলিং। ১২ রান করে অপরাজিত থাকেন অভিষিক্ত উইলিয়াম সমারভিলে।

নিউজিল্যান্ডের যে সাতটি উইকেট পড়েছে তার মধ্যে তিনটি নিয়েছেন পাকিস্তানের স্পিনার ইয়াসির শাহ। দুইটি নিয়েছেন বিলাল আসিফ। একটি নিয়েছেন অভিষিক্ত পেসার শাহীন শাহ আফ্রিদি। এছাড়া পেসার হাসান আলী শিকার করেছেন একটি উইকেট।

সিরিজের প্রথম ম্যাচে ৪ রানে হেরেছিল পাকিস্তান। কিন্তু দ্বিতীয় ম্যাচে ইনিংস ও ১৬ রানে জয় পায় সরফরাজ আহমেদের দল। সুতরাং, এই ম্যাচে যারা জয় পাবে তারা সিরিজ জিতে নিবে। আর ম্যাচটি যদি ড্র হয় তাহলে সিরিজও ড্র হবে।

সংক্ষিপ্ত স্কোর

নিউজিল্যান্ড প্রথম ইনিংস: ২২৯/৭* (৯০ ওভার)

(জিত রাভাল ৪৫, টম লাথাম ৪, কেন উইলিয়ামসন ৮৯, রস টেইলর ০, হেনরি নিকোলস ১, বিজে ওয়াটলিং ৪২*, কলিন ডি গ্র্যান্ডহোম ২০, টিম সাউদি ২, উইলিয়াম সমারভিলে ১২*; হাসান আলী ১/৪৬, শাহীন শাহ আফ্রিদি ১/৪৩, ইয়াসির শাহ ৩/৬২, বিলাল আসিফ ২/৫৭, হারিস সোহেল ০/৭)।

(ওএস/অ/ডিসেম্বর ০৩, ২০১৮)