ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

প্রচ্ছদ » বিনোদন » বিস্তারিত

শিল্পকলায় ৮ দিনব্যাপী স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র উৎসব শুরু

২০১৮ ডিসেম্বর ০৮ ১৭:৫০:৩৯
শিল্পকলায় ৮ দিনব্যাপী স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র উৎসব শুরু

নিউজ ডেস্ক : বাংলাদেশ শিল্পকলা একাডেমির আয়োজনে ৬৪ জেলায় শুরু হয়েছে বাংলাদেশ স্বল্পদৈর্ঘ্য ও প্রামাণ্য চলচ্চিত্র উৎসব ২০১৮।

শনিবার (৮ ডিসেম্বর) বিকাল পাঁচটায় বাংলাদেশ শিল্পকলা একাডেমি এর জাতীয় চিত্রশালা মিলনায়তনে উদ্বোধনী অনুষ্ঠান ও চলচ্চিত্র প্রদর্শনীর আয়োজন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জনাব আসাদুজ্জামান নূর এমপি, মাননীয় মন্ত্রী, সাংস্কৃতিক বিষয়ক মন্ত্রণালয়। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আবদুল মালেক, চিব, তথ্য মন্ত্রণালয়, মো.নাসির উদ্দিন আহমেদ, সচিব, সংস্কৃতিক বিষয়ক মন্ত্রণালয়, মানজারেহাসীন মুরাদ, বিশিষ্ট চলচ্চিত্রকার প্রমুখ।

সারাদেশের ন্যায় ঠাকুরগাঁও শিল্পকলা একাডেমিতে ৮'ই ডিসেম্বর হতে ১৫'ই ডিসেম্বর পর্যন্ত প্রদর্শিত হবে বাংলাদেশ স্বল্পদৈর্ঘ্য ও প্রামাণ্য চলচ্চিত্র।

শনিবার (৮ ডিসেম্বর) উদ্বোধনী দিনে সন্ধ্যা সাড়ে ছয়টা হতে প্রদর্শিত হবে কবি স্বামীর মৃতের পর আমার জবান বন্দী, গল্প-সংক্ষেপ, ইতিবৃত্ত কিংবা বাস্তবতার পুররারম্ব, সিজড প্লেজার, এ লিটল রেড কার, পুতুল পুরান, জল ও পানি এবং ভয়। দ্বিতীয় দিন থেকে বিকেল চারটায় শুরু হবে এই প্রদর্শনী।

বাংলাদেশ শিল্পকলা একাডেমি ঠাকুরগাঁও কালচারাল অফিসার সৈয়দ জাকির হোসেন ইমন বলেন, মানুষের বিনোদনের অন্যতম মাধ্যম চলচ্চিত্র। তিনি জেলাবাসিকে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র দেখার জন্য সবান্ধব আমন্ত্রণ জানিয়েছেন।

(এফআইআর/এসপি/ডিসেম্বর ০৮, ২০১৮)