ঢাকা, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

প্রচ্ছদ » রাজনীতি » বিস্তারিত

বিক্ষুব্ধদের এড়িয়ে বাসা থেকে মনোনয়ন দিচ্ছেন ফখরুল!

২০১৮ ডিসেম্বর ০৯ ১৪:২৭:২৫
বিক্ষুব্ধদের এড়িয়ে বাসা থেকে মনোনয়ন দিচ্ছেন ফখরুল!

স্টাফ রিপোর্টার : দলীয় মনোনয়ন বঞ্চিতদের ক্রমাগত বিক্ষোভে বিএনপি চেয়ারপারসনের গুলশান কার্যালয়ে মনোনয়ন বিতরণ বন্ধ রয়েছে। উদ্ভূত পরিস্থিতিতে উত্তরার বাসা থেকে চূড়ান্ত মনোনীতদের চিঠি দিচ্ছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। আর সবুজ সঙ্কেত পাওয়া বিভিন্ন আসনের প্রার্থীরা সেখানেই যাচ্ছে তাদের চূড়ান্ত মনোনয়ন সংগ্রহ করতে।

রবিবার দুপুরে ধানের শীষের সম্ভাব্য এক প্রার্থীকে ফোন করা হলে তিনি এ প্রতিবেদককে বলেন, ‘চূড়ান্ত মনোনয়নপত্র সংগ্রহের জন্য আমি মহাসচিবের উত্তরার বাসায় যাচ্ছি। আমাকে সেখানে যেতে বলা হয়েছে।’

বিএনপির গুলশান কার্যালয়ের একটি সূত্র জাানায়, গতকাল রাত ৮টার দিকে বিক্ষুব্ধ নেতাকর্মীরা গুলশান কার্যালয়ে হামলা চালায়, মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের গাড়ি ভাঙচুর করে। এরপর মাইকে ঘোষণা দিয়ে গুলশান কার্যালয় থেকে মনোনয়নপত্র বিতরণ বন্ধ রাখা হয়। আজ ১০টা থেকে গুলশান থেকে মনোনয়নপত্র দেয়ার কথা ছিল। কিন্তু মহাসচিব আসেননি। ওনার বাসা থেকেই কার্যক্রম চলছে।

ওই সূত্রটি আরও জানায়, রাত ৩টার দিকে চেয়ারপারসনের সিকিউরিটি ফোর্সের সদস্যদের পাহারায় মির্জা ফখরুল ইসলাম গুলশান কার্যালয় থেকে বের হয়ে যান।

এদিকে সকাল ১০টায় গুলশান কার্যালয় থেকে মনোনয়নপত্র দেয়া হবে গতকাল এমন ঘোষণা থাকলেও আজ মাইকে বলা হয়েছে- অফিস বন্ধ।

বাসা থেকে মনোনয়ন কার্যক্রম চালাচ্ছেন বিএনপি মহাসচিব এমন খবরের সত্যতার জন্য বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শায়রুল কবীর খানের কাছে জানতে চাইলে তিনি বলেন, ‘বিষয়টি আমার জানা নেই।’

(ওএস/এসপি/ডিসেম্বর ০৯, ২০১৮)