ঢাকা, বুধবার, ৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

প্রচ্ছদ » দেশের খবর » বিস্তারিত

নৌকা প্রতীক নিয়ে কেন্দুয়ায় আনুষ্ঠানিক প্রচারণা শুরু করলেন অসীম কুমার উকিল

২০১৮ ডিসেম্বর ১০ ১৮:০০:১৮
নৌকা প্রতীক নিয়ে কেন্দুয়ায় আনুষ্ঠানিক প্রচারণা শুরু করলেন অসীম কুমার উকিল

কেন্দুয়া (নেত্রকোনা) প্রতিনিধি : নির্বাচন কমিশনের ঘোষিত তপছিল মোতাবেক নৌকা প্রতীক নিয়ে সোমবার থেকে আনুষ্ঠানিক প্রচারনা শুরু করলেন নেত্রকোনা-৩ আসনের আওয়ামীলীগের মনোনীত প্রার্থী বাংলাদেশ আওয়ামীলীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল।

তিনি প্রতীক পাওয়ার পর সোমবার প্রথমেই শাগুলী গ্রামের হযরত গোলাম হাসেন (র.) এর মাজারে যান। তার পর সেখানে নৌকা প্রতীকে সকলের কাছে ভোট চান।

এসময় অসীম কুমার উকিল বলেন, আপনার একটি ভোট আমাকে চির ঋণী করবে, আপনার একটি ভোটে আমি আপনাদের চির দিনের সেবক হব, আপনার একটি ভোটে শেখ হাসিনা আবারো প্রধানমন্ত্রী হবেন।

তিনি ভোটারদের উদ্দেশ্যে বলেন, আপনারা ৩০ ডিসেম্বর পর্যন্ত ভোট পাহাড়া দিন আমি ৩১ ডিসেম্বর থেকে সারা জীবন আপনাদের পাহাড়া দেব। অসীম কুমার উকিল এর পর চিরাং ইউনিয়নের সাজিউড়া বাজার, মামুদপুর বাজার, চারিতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়, চৌকিধরা হাফিজিয়া মাদ্রাসা, পাঁচ হারুলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, গোপালাশ্রম সরকারি প্রাথমিক বিদ্যালয়, বড়তলা মোড় বাজার ও মোজাফরপুর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গন সহ আরো বেশ কয়েকটি পথ সভায় তিনি প্রধান অতিথির বক্তব্য রাখেন।

দলীয় নেতাকর্মী সমর্থক ও ভোটারদের উদ্দেশ্যে তিনি আরো বলেন, আপনারা ঘরে ঘরে গিয়ে শেখ হাসিনার সালাম পৌঁছে দিন, সবাই নৌকা মার্কায় অবশ্যই ভোট দেবে। তিনি উল্লেখ করে বলেন, বর্তমান প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার ইমেজ অনেক ভালো। দেশের উন্নয়নে শেখ হাসিনার কাছ থেকে আমেরিকার প্রেসিডেন্ট, সৌদি আরবের বাদশা, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি সহ বিভিন্ন রাষ্ট্র নায়করা পরামর্শ নিচ্ছেন।

তিনি বলেন, শেখ হাসিনা শুধু এখন বাংলাদেশের নেত্রীই নন, সারা বিশ্বে নেত্রী। শেখ হাসিনার নৌকায় ভোট দিয়ে দেশের উন্নয়নের ধারাকে আরো গতিশীল করার আহবান জানান অসীম কুমার উকিল।

অসীম কুমার উকিল হাসতে হাসতে প্রতিটি পথ সভায় বলেন, আপনারা নৌকায় ভোট দেবেন একটি আমরা সেবা দেব দুটি। এর একটি সেবা দেব আমি আর অপরটি দেবে আমার স্ত্রী অধ্যাপক অপু উকিল।

এসব পথসভায় সভাপতিত্ব করেন, মোজাফরপুর ইউনিয়ন আওয়ামলীগের সভাপতি মো: দিদারুল ইসলাম। নৌকায় ভোট দেয়ার আহবান জানিয়ে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামলীগের সভাপতি গীতিকার মো: নূরুল ইসলাম, সাধারন, জেলা আওয়ামলীগের সদস্য মনোনয়ন বঞ্চিত আলমগীর হাসান, উপজেলা আওয়ামলীগের সাধারন সম্পাদক জাহাঙ্গীর চৌধুরী, স্বেচ্ছাসেবকলীগের প্রবাসী ও কল্যাণ বিষয়ক সম্পাদক সাখাওয়াত হোসেন কবীর, কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য মিজানুর রহমান মিজান, কান্দিউড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আবুল কালাম আজাদ, আওয়ামলীগ নেতা আব্দুল হাই ভূঞা, শাহজাহান মাষ্টার, নিতাই বিশ্বাস, সৈয়দ আব্দুল ওয়াহাব, জাকির আলম, মাহমুদ চৌধুরী প্রমুখ।

(এসবি/এসপি/ডিসেম্বর ১০, ২০১৮)