ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

প্রচ্ছদ » দেশের খবর » বিস্তারিত

মাগুরা- ২ আসনে নৌকার ও ধানের শীষের প্রচার শুরু

২০১৮ ডিসেম্বর ১০ ১৮:৩৬:৩৬
মাগুরা- ২ আসনে নৌকার ও ধানের শীষের প্রচার শুরু

মাগুরা প্রতিনিধি : জেলা রির্টারনিং অফিস থেকে প্রতীক বরাদ্ধ পাওয়ার পর-পরই মাগুরার-২ আসনের আওয়ামীলীগ মনোনীত পদ প্রার্থী ড. শ্রী বীরেন শিকদারের পক্ষের নেতা কর্মীরা আজসোমবার বিকাল থেকেই নেমে পড়েছেন নৌকা প্রতীকের প্রচার- প্রচারনায়। শুরু হয়েছে দৌঁড় ঝাঁপ।নেতাকর্মীরা গ্রামে-গ্রামে ছুটছেন গন সংযোগের জন্য। চলছে কুশল বিনিময় ও মাইকিং।

মাগুরা-২ ( শালিখা-মহম্মদপুর ও মাগুরা সদর উপজেলার ৪ ইউনিয়ন ) আসনে ড. বীরেন শিকদার কে চুড়ান্ত মনোনয়ন হিসেবে আজ সোমবার দুপুরে প্রতীক বরাদ্ধ দেয়া হয় । প্রতীক বরাদ্ধ হওয়ার সাথে-সাথেই দলীয় নেতাকর্মীগন নেমে পড়েছেন প্রচারে। চলছে কুশল বিনিময়। নিজ পছন্দের প্রার্থীর পক্ষে জনসমর্থন গড়েতোলায় একমাত্র লক্ষ্য। বিকাল থেকেই মাইকিং শুরু হয়ে যায়।

নেতাকর্মীরা সাধারন ভোটারদের সামনে আওয়ামীলীগ সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরছেন। চায়ের স্টল ও রেষ্টুরেন্টে চলছে সরোব আলোচনা।

এদিকে, শালিখা উপজেলা আওয়ামীলীগ ও তার অঙ্গসংগঠনের নেতাকর্মীরা ব্যস্ত হয়ে উঠেছেন প্রচার-প্রচারনায়। উপজেলা সদর আড়পাড়া আওয়ামীলীগের দলীয় কার্যালয়ের সামনে নেতাকর্মীরা ভীড় লক্ষ্য করা গেছে। শুরু হয়েছে জোর প্রচার, সাথে মাইকিং । অন্যদিকে এ্যাড. নিতাই রায় চৌধুরীর ধানের শীষের প্রচার ও মাইকিং শুরু হয়েছে।

(ডিসি/এসপি/ডিসেম্বর ১০, ২০১৮)