ঢাকা, বুধবার, ১৯ জুন ২০১৯, ৫ আষাঢ় ১৪২৬

প্রচ্ছদ » পাশে দাঁড়াই » বিস্তারিত

বাঁচার আশায় প্রধানমন্ত্রীর কাছে আকুল আবেদন মুক্তিযোদ্ধা নারায়ন চন্দ্র বিশ্বাসের 

২০১৯ জানুয়ারি ০২ ১৬:০৫:১১
বাঁচার আশায় প্রধানমন্ত্রীর কাছে আকুল আবেদন মুক্তিযোদ্ধা নারায়ন চন্দ্র বিশ্বাসের 

মাগুরা প্রতিনিধি : কিডনি ও হারনিয়া রোগে আক্রান্ত শালিখার বীর মুক্তি যোদ্ধা নারায়ন চন্দ্র বিশ্বাস বাঁচার আশায় প্রধানমন্ত্রী বরাবর আকুল আবেদন করেছেন।

১৯৭১ সালে জাতির পিতা শেখ মুজিবুর রহমানের স্বাধনিতা যুদ্ধের ডাকে সাড়া দিয়ে মাগুরার সৈয়দ আতর আলী মুক্তারের নেতৃত্বে ভারতের বিহার থেকে প্রশিক্ষণ নিয়ে সম্মুখ সমরে মুক্তি যুদ্ধে অংশ গ্রহন করেন। ফলে ২০০৬ সালের ১৫ ডিসেম্বর ভারত সরকারের আমন্ত্রনে সেখানে যান আর ডিসি ও ছায়ানট কর্তৃক সম্মান ও পুরস্কার প্রাপ্ত এ মুক্তিযোদ্ধা নারায়ন চন্দ্র বিশ্বাস। ২০১৭ সালের ১৬ ডিসেম্বর থেকে শুরু করেমোট ২৪ বারবে-সরকারী স্যাটেলাইট চ্যানেল সময় টিভি এ বীর মুক্তিযোদ্ধার স্বাক্ষাতকার প্রচার করে। যাহা এখনও চলমান আছে।

মাগুরা জেলার শালিখা উপজেলার আড়পাড়া ইউনিয়নের চুকিনগর গ্রামের মৃত সুবোল চন্দ্র বিশ্বাসের পুত্র মুক্তিযোদ্ধা নারায়ন চন্দ্র বিশ্বাস দীর্ঘদিন যাবত হারনিয়া ও কিডনী রোগে ভুগছেন। তিনি দীর্ঘদিন ধরে মাগুরা সদর হাসপাতালের ডাক্তার পরীক্ষিত পাল মিন্টু এর নিকট চিকিৎসাধীন আছেন। উন্নত চিকিৎসা নিতে ও একটা কিডনী স্থাপনের জন্য তাকে ভারতে যেতে সুপরার্মশ দিয়েছেন ডাক্তার পরীক্ষিত পাল। কিন্তু দুইটাই কিডনী আক্রান্ত হওয়ায় ব্যয় বহুল এ চিকিৎসার সংকুলান করতে পারছেন না এ বীর মুক্তিযোদ্ধা। তাই তিনি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট থেকে সাহায্য পেতে আকুল আবেদন করেছেন।

শুধু তাই নয় কোন দয়াবান ব্যক্তি বা প্রতিষ্ঠান সাহায্য করতে চাইলে জনতা ব্যাংক শালিখা শাখার হিসাব নং ৩৪০০০৩০৩ ওসোনালী ব্যাংক আড়পাড়া, শালিখা, মাগুরা শাখার হিসাব নং ০০২০৮৯৭৯৭ অথবা বিকাশ নম্বর ০১৯২৬ ২০৪০৯৫ এ সাহায্যের অনুরোধ করেন ।

(ডিসি/এসপি/জানুয়ারি ০২, ২০১৯)