ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

প্রচ্ছদ » মিডিয়া » বিস্তারিত

গোবিন্দগঞ্জে এশিয়ান টিভির বর্ষপূর্তি উদযাপন

২০১৯ জানুয়ারি ১৮ ১৮:৪১:০০
গোবিন্দগঞ্জে এশিয়ান টিভির বর্ষপূর্তি উদযাপন

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি : জনপ্রিয় টিভি চ্যানেল এশিয়ান টেলিভিশনের সপ্তম বর্ষে পর্দাপন উপলক্ষে গাইবান্ধার গোবিন্দগঞ্জে বর্নাঢ্য র‌্যালি, কেক কর্তন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাইবান্ধা-৪ গোবিন্দগঞ্জ আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব প্রকৌশলী মনোয়ার হোসেন চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন গাইবান্ধা জেলা সহকারী পুলিশ সুপার(সি সার্কেল) রেজানুর রহমান।

গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদ হলরুমে এশিয়ান টিভির জেলা প্রতিনিধি মাহমুদ খানের সভাপতিত্বে এবং উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক প্রভাষক ফিরোজ খানুনের সঞ্চলনায় অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন গোবিন্দগঞ্জ থানার ওসি(তদন্ত) আফজাল হোসেন, গাইবান্ধা জেলা যুবলীগের সাবেক সহ সভাপতি আলতামাসুল শিল্পী, গোবিন্দগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রবিউল কবির মনু, জাতীয় সাংবাদিক সংস্থার সভাপতি জাহিদুর রহমান টুকু, সাংবাদিক ফোরামের সভাপতি রফিকুল ইসলাম রফিক প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন চ্যালেন আইযের জেলা প্রতিনিধি ফারুক হোসেন, বিজয় টিভির জেলা প্রতিনিধি ডিপটি প্রধান, আনন্দ টিভির গোবিন্দগঞ্জ প্রতিনিধি উজ্জল হক প্রধান, মভি বাংলার গোবিন্দগঞ্জ ্প্রতিনিধি লাবু প্রমুখ।

অনুষ্ঠানে আইনশৃংখলা রক্ষায় বিশেষ অবদানের জন্য শ্রেষ্ট এএসআই শতকত আলম সিদ্দিকী, অগ্নিকান্ড ও দুর্ঘটনা প্রতিরোধে কর্মমূল্যায়নে গোবিন্দগঞ্জ ফায়ারসার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন ইনচার্জ আব্দুল হামিদ ও খামার ব্যবস্থাপনা ও কৃষিতে বিশেষ অবদানের জন্য খায়রুল ইসলামকে বিশেষ সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

(এসআরডি/এসপি/জানুয়ারি ১৮, ২০১৯)