ঢাকা, মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ৭ কার্তিক ১৪২৬

প্রচ্ছদ » পাশে দাঁড়াই » বিস্তারিত

নিশোকে বাঁচাতে এগিয়ে আসুন

২০১৯ জানুয়ারি ২১ ১৫:৪৬:৫৫
নিশোকে বাঁচাতে এগিয়ে আসুন

বিশেষ প্রতিবেদক : পাকস্থলীতে টিউমারে আক্রান্ত মেধাবী ছাত্রী ‘নিশো’ বাঁচতে চান। তিনি দীর্ঘদিন ধরে পাকস্থলীর জটিল রোগে ভুগছেন। ডাক্তার বলেছে, মেয়েটির অপারেশনের জন্য দুই লক্ষ টাকা প্রয়োজন। যা তার পরিবারের পক্ষে বহন করা সম্ভব না।

অল্প বয়সে মেয়েটির বাবা মারা গেলে, তার মা মানুষের বাড়ি বাড়ি গিয়ে ঝিয়ের কাজ করে সংসারের হাল ধরেও মেয়েটিকে স্কুলে পড়াচ্ছিলেন। কিন্তু ভাগ্যের কি নির্মম পরিহাস। বর্তমানে মেয়েটি কঠিন রোগে আক্রান্ত। উল্লেখ্য, সংসারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি হলেন তার বিধবা মা।

সে চট্টগ্রাম কর্ণফুলী উপজেলার চরপাথরঘাটা ইউনিয়নের ৩নং ওয়ার্ডের মৃত জাফর আহমেদ এর মেয়ে। সে অসুস্থ হওয়ার আগে স্থানীয় উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী ছিলেন।

এর আগে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল ও বিভিন্ন হাসপাতালে চিকিৎসা করিয়েছেন। বর্তমানে তার শারীরিক অবস্থা খুবই সংকটাপন্ন। দ্রুত অপারেশন করা জরুরী।

এতোদিন চিকিৎসা করে মায়ের সর্বস্ব শেষ প্রায়। এখন চিকিৎসা খরচ চালানোর মতো আর কোনো অবলম্বন নেই। তাই সমাজের বিত্তবানদের কাছে আর্থিক সাহায্য চেয়েছেন।

তার পারসোনাল বিকাশ নাম্বার ০১৮১৯৫১০৯৪৬। পক্ষে সাইফুদ্দীন সঞ্চয়ী হিসাব নং: ২১১১৬ ইউসিবি ব্যাংক, কর্ণফুলী শাখা। বিশেষ প্রয়োজনে যোগাযোগ করতে পারেন ০১৭১৫-০৩৪৬২২।

দেশ এবং দেশের বাইরে থেকে কোনো সহৃদয়বান ব্যক্তি চাইলে আর্থিক সহায়তা করে বাঁচাতে পারেন একটি প্রাণ।

(ওএস/এসপি/জানুয়ারি ২১, ২০১৯)