ঢাকা, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

প্রচ্ছদ » রাজনীতি » বিস্তারিত

দুর্বৃত্তায়ন করে ক্ষমতায় আ.লীগ : ফখরুল

২০১৯ জানুয়ারি ২৩ ১৫:৩৪:২৫
দুর্বৃত্তায়ন করে ক্ষমতায় আ.লীগ : ফখরুল

নিউজ ডেস্ক : বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ‌ভয়াবহ দুর্বৃত্তায়নের মাধ্যমে আওয়ামী লীগ ক্ষমতায় এসেছে। আর এ কারণেই দেশে গভীর সংকট সৃষ্টি হয়েছে।’

বুধবার (২৩ জানুয়ারি) দুপুরে বগুড়া শহরতলীর একটি অভিজাত হোটেলে সদর উপজেলা বিএনপির নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময়কালে মির্জা ফখরুল এ দাবি করেন। ঠাকুরগাঁও থেকে সড়ক পথে ঢাকায় ফেরার পথে ওই হোটেলে যাত্রাবিরতি করেন বিএনপি মহাসচিব।

মির্জা ফখরুল বলেন, ‘নির্বাচনের পর আওয়ামী লীগ জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে পড়েছে। দেশের মানুষের মুখে হাসি দেখা যায় না। আওয়ামী লীগ আজ গণশত্রুকে পরিণত হয়েছে।’

দলের সঙ্কটময় মুহূর্তে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়ে বিএনপি মহাসচিব বলেন, মুক্তিযুদ্ধের চেতনায় গণতন্ত্র প্রতিষ্ঠা না করে গণতন্ত্র ধ্বংস করা হয়েছে। শুধু ক্ষমতায় আসার জন্য আওয়ামী লীগ মুক্তিযুদ্ধের চেতনাকে ধ্বংস করেছে। এমনকি সব ধরনের প্রতিষ্ঠানকে দলীয়করণ করেছে তারা।

সভায় সভাপতিত্ব করেন জেলা বিএনপির সভাপতি ভিপি সাইফুল ইসলাম। আর বগুড়া সদর উপজেলা বিএনপির সভাপতি মাফতুন আহম্মেদ খান রুবেলের পরিচালনায় এতে বক্তব্য দেন- জেলা বিএনপির সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চাঁন, বগুড়া পৌরসভার মেয়র ও জেলা বিএনপির সাবেক সভাপতি অ্যাডভোকেট মাহবুবর রহমান, সাবেক সংসদ সদস্য গোলাম মোহাম্মদ সিরাজ, হেলালুজ্জামান তালুকদার লালু, বিএনপি নেতা আলী আজগর তালুকদার হেনা প্রমুখ।

(ওএস/এসপি/জানুয়ারি ২৩, ২০১৯)