ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

প্রচ্ছদ » দেশের খবর » বিস্তারিত

আগৈলঝাড়ায় শহীদ সুকান্ত আবদুল্লাহ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন

২০১৯ জানুয়ারি ২৩ ১৭:৩৯:৩৪
আগৈলঝাড়ায় শহীদ সুকান্ত আবদুল্লাহ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন

আঞ্চলিক প্রতিনিধি, বরিশাল : আগৈলঝাড়ায় শহীদ সুকান্ত আবদুল্লাহ’র স্মরণে শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে।

স্থানীয় বন্ধু মহলের আয়োজনে বুধবার বিকেলে উপজেলা সদরের সরকারী শহীদ আব্দুর রব সেরনিয়াবাত ডিগ্রী কলেজ মাঠে শহীদ সুকান্ত আবদুল্লাহ’র স্মরণে টেপ-টেনিস শর্টপিচ কিকেট টুর্নামেন্টের উদ্বোধন করেন উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত ও সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটন। পায়রা উড়িয়ে ১৬ দলের অংশ গ্রহনে টুর্নামেন্টর উদ্ধোধন ঘোষণা করে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটন। এসময় উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা শফিকুল ইসলাম সকুল, উজ্জল লাহেড়ী, যুবলীগ নেতা সোহরাব হোসেন, ফয়জুল সেরনিয়াবাত, উপজেলা ছাত্রলীগ সভাপতি মিন্টু সেরনিয়াবাত, সাধারন সম্পাদক জাকির পাইকসহ প্রমুখ নেতৃবৃন্দ।

উল্লেখ্য, মন্ত্রী পদ মর্যাদায় পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন ও পরিবীক্ষন কমিটির আহ্বায়ক, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির চেয়ারম্যান, বরিশাল-১ আসনের এমপি আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ’র আট বছরের শিশু পুত্র সুকান্ত আবদুল্লাহ বাবু ’৭৫এর ১৫আগষ্ট জাতির পিতার সাথে ঘাতকের বুলেটে শহীদ হয়েছিলনে। তার নামেই প্রতি বছর টুর্নামেন্ট আয়োজন করে আসছে স্থানীয় বন্ধু মহল।

(টিবি/এসপি/জানুয়ারি ২৩, ২০১৯)