ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

প্রচ্ছদ » দেশের খবর » বিস্তারিত

সুবণর্চরে আন্তঃ প্রাথমিক বিদ্যালয় ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা  অনুষ্ঠিত

২০১৯ জানুয়ারি ২৩ ২৩:৩৫:১৯
সুবণর্চরে আন্তঃ প্রাথমিক বিদ্যালয় ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা  অনুষ্ঠিত

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সুবণর্চর উপজেলায় ২৩ জানুয়ারী আন্তঃ প্রাথমিক বিদ্যালয় ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতাযোগিতা অনুষ্ঠিত হয়।

সকাল ১০টায় জাতীয় সংগীত ও আলোচনা সভার মাধ্যমে অনুষ্ঠান উদ্ভোধন করা হয়। উপজেলা শিক্ষা অফিসার মোঃ রেজাউল করিমের সভাপতিত্বে প্রধান অতিথী ছিলেন উপজেলা নিবার্হী অফিসার মোঃ আবু ওয়াদুদ। বিভিন্ন ইভেন্টে খেলা ও সাংস্কৃতিক প্রতিযোগিতা শেষে উপজেলা হল রুমে এক পুরুস্কার বিতরণী সভা অনুষ্ঠিত হয়। পশ্চিম চর জব্বর নেয়াজিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ নাছিম ফারুকীর উপস্থাপনায় সভায় সভাপতিত্ব করেন উপজেলা শিক্ষা অফিসার মোঃ রেজাউল করিম। পরুস্কার বিতরনী সভায় প্রধান অতিথী ছিলেন উপজেলা নিবার্হী অফিসার মোঃ আবু ওয়াদুদ।

স্বাগত বক্তব্য রাখেন সহকারি উপজেলা শিক্ষা অফিসার আজিজুর রহমান। সভায় উপস্থিত ছিলেন চর জুবলী অলি উল্যা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতির সিনিয়র সহ সভাপতি মোহাম্মদ আলী আক্কাছ, মধ্য চরবাটা হাজী নজির আহাম্মদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির উপজেলা সভাপতি মোঃ শাখাওয়াত উল্যাহ সহ বিভিন্ন বিদ্যালয়ের প্রধান শিক্ষকেবং সহকারি শিক্ষকবৃন্দ। আলোচনা শেষে বিজয়ীদের মাঝে পুরুস্কার বিতরন করা হয়।

(এস/এসপি/জানুয়ারি ২৩, ২০১৯)