ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

প্রচ্ছদ » বিনোদন » বিস্তারিত

‘ফাগুন হাওয়ায়’ ছবির যাত্রা শুরু করবেন রাষ্ট্রপতি

২০১৯ ফেব্রুয়ারি ১৩ ১৫:৫৮:৪৭
‘ফাগুন হাওয়ায়’ ছবির যাত্রা শুরু করবেন রাষ্ট্রপতি

বিনোদন ডেস্ক : তৌকীর আহমেদ পরিচালিত চলচ্চিত্র ‘ফাগুন হাওয়ায়’ দেখবেন রাষ্ট্রপতি মো. আব্দুল হামিদ। এই খবর আগেই জানা গেছে। তবে কখন দেখবেন সেই তারিখ চূড়ান্ত ছিল না।

অবশেষে ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান ইমপ্রেস টেলিফিল্মস নিশ্চিত করলো, আগামী শুক্রবার, ১৫ ফেব্রুয়ারি বঙ্গভবনে ‘ফাগুন হাওয়ায়’ দেখবেন রাষ্ট্রপতি। এদিনেই ছবিটি মুক্তি পাবে সিনেমা হলে। রাষ্ট্রপতি মূলত ছবিটির প্রদর্শনীর উদ্বোধন করবেন।

ইমপ্রেস টেলিফিল্ম লিমিটেড ও চ্যানেল আই-এর ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর এবং পরিচালক ও বার্তাপ্রধান শাইখ সিরাজ গত ২৮ জানুয়ারি মহামান্য রাষ্ট্রপতির সঙ্গে সাক্ষাৎ করে আমন্ত্রণ জানালে রাষ্ট্রপতি এ বিষয়ে ইতিবাচক মত দেন।

সাক্ষাতে তারা ভাষা আন্দোলনের ইতিহাস নিয়ে নির্মিত চলচ্চিত্রটি সম্পর্কে রাষ্ট্রপতিকে অবহিত করেন এবং তাকে চলচ্চিত্রটি দেখার আমন্ত্রণ জানান। তার আগ্রহ ও সময়কে প্রাধান্য দিয়ে বঙ্গভবনে চলচ্চিত্রটির বিশেষ প্রর্দশনী হবে ১৫ ফেব্রুয়ারি বিকেলে।

রাষ্ট্রপতির প্রদর্শনীর উদ্বোধন শেষে পরিবারের সদস্যদের নিয়ে চলচ্চিত্রটি উপভোগ করবেন। এ প্রদর্শনীতে উপস্থিত থাকবেন ইমপ্রেস টেলিফিল্ম লি. ও চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর, পরিচালক ও বার্তাপ্রধান শাইখ সিরাজ, ইমপ্রেস গ্রুপের পরিচালনা পর্ষদ সদস্য এবং আমন্ত্রিত বিশেষ অতিথিবৃন্দ।

টিটু রহমানের ‘বউ কথা কও’ এর অনুপ্রেরণায় ওয়াল্টন নিবেদিত ‘ফাগুন হাওয়ায়’ ছবিটি পরিচালনা করেছেন তৌকীর আহমেদ। এ ছবিটির সংলাপ, চিত্রনাট্যও করেছেন তিনি।

ছবিতে প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন নুসরাত ইমরোজ তিশা ও সিয়াম। আরও আছেন সাজু খাদেম, রওনক হাসান, ফজলুর রহমান বাবু, আফরোজা বানু, শহীদুল আলম সাচ্চু, আবুল হায়াত। বলিউডের ‘লগন’খ্যাত অভিনেতা যশপাল শর্মাকে দেখা যাবে পাকিস্তানি পুলিশ অফিসারের চরিত্রে।

(ওএস/এসপি/ফেব্রুয়ারি ১৩, ২০১৯)