ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

প্রচ্ছদ » দেশের খবর » বিস্তারিত

মান্দায় সড়ক দুর্ঘটনায় নিহত ৩ : বাসে আগুন, চালক আটক

২০১৯ ফেব্রুয়ারি ১৮ ১৭:৪৫:৪০
মান্দায় সড়ক দুর্ঘটনায় নিহত ৩ : বাসে আগুন, চালক আটক

নওগাঁ প্রতিনিধি : নওগাঁর মান্দায় বিআরটিসি বাসের চাপায় মোটরসাইকেলের তিন আরোহী নিহত হয়েছেন।

এরা হলেন, মান্দা উপজেলার কুসুম্বা বারুইপাড়া গ্রামের আবেদ আলীর ছেলে সেলিম হোসেন (৩৫), বারিল্যা গ্রামের রফিকুল ইসলামের ছেলে শফিকুল ইসলাম (৪০) ও রামনগর গ্রামের মৃত শুকুর আলীর মসলেম উদ্দিন। সোমবার দুপুরে নওগাঁ-রাজশাহী মহাসড়কের দেলুয়াবাড়ি গরুহাটি মোড় সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনার পর বিক্ষুব্ধ জনতা বিআরটিসি বাসে অগ্নিসংযোগ করে পুড়িয়ে দিয়েছে। ঘটনায় বিআরটিসি বাসের চালক কার্তিক চন্দ্র ঘোষকে (৫৬) আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। আটক কার্তিক চন্দ্র রাজশাহীর বোয়ালিয়া থানার কুমারপাড়া এলাকার নারায়ন চন্দ্র ঘোষের ছেলে বলে নিশ্চিত করেছে পুলিশ।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানা গেছে, নিহতরা নওগাঁর নিয়ামতপুর উপজেলার ছাতড়া হাটে গরু কেনার উদ্দেশ্যে একটি মোটরসাইকেলে দেলুয়াবাড়ি গরুহাটি মোড় হয়ে মহাসড়কের উঠছিল। এসময় নওগাঁ থেকে রাজশাহীগামী বিআরটিসি (কমিল্লা ব ১১-০০১৬) বাস তাদের চাপা দেয়। এতে বাসের চাকার সঙ্গে মোটরসাইকেল আটকে গিয়ে ঘটনাস্থলেই সেলিম নিহত হন। গুরুতর আহত অবস্থায় শফিকুল ইসলাম ও মসলেম উদ্দিনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসাধীন অবস্থায় বিকেল ৪টার দিকে তাদের মৃত্যু ঘটে।

মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাফফর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটক চালক কার্তিক চন্দ্রকে হেফাজতে নেয়া হয়েছে। ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার প্রস্তুতি চলছে বলে তিনি জানান।

(বিএম/এসপি/ফেব্রুয়ারি ১৮, ২০১৯)